সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / শেখ হাসিনার বিচারের দাবিতে গজারিয়ায় বি এন পির অবস্থান কর্মসূচি

শেখ হাসিনার বিচারের দাবিতে গজারিয়ায় বি এন পির অবস্থান কর্মসূচি

মো:আবুল হোসেন, মুন্সিগঞ্জ প্রতিনিধি:
বি এন পির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় বিএন পির  বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করছে।
           সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা,  সরকারের মন্ত্রী,সংসদ সদস্য ও দলীয় নেতাকর্মীদের বিচারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১ টায়  ভবেরচর কলেজ মাঠে অবস্থান ও সমাবেশ করেছে বিএনপি ও তার অঙ্গসংগঠন দল।
কর্মসূচিকে কেন্দ্র করে ভবেরচর কলেজ রোড হতে মিছিল নিয়ে  বিএনপির ও তার অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী ভবেরচর বাজার উপজেলা বিএনপির কার্যালয়ের সম্মুখে অবস্থান ও  সমাবেশ করেছে। অবস্থান কর্মসূচিতে
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি চালিয়ে ছাত্র ও সাধারণ মানুষ  হত্যার অভিযোগে শেখ হাসিনা ও তার ‘দোসরদের’ বিচার ও ফাসির দাবি জানায়।
উক্ত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি  উপস্থিত ছিলেন  বিএন পির কেন্দ্রীয়  সমাজকল্যাণ বিষয়ক  সম্পাদক ও মুন্সিগঞ্জ জেলা সদস্য সচিব কামরুজ্জামান রতন ও সৈয়দ সিদ্দিক উল্লা ফরিদের সভাপতিত্বে উপজেলা বিএনপি সদস্য সচিব শফিকুল ইসলামের সঞ্চালনায়-বক্তব্য রাখেন কৃষক  দলের সভাপতি সিরাজুল ইসলাম পিন্টু, ইছাক আলী চেয়ারম্যান সাবেক সাধারণ সম্পাদক উপজেলা বিএনপি, মাসুদ ফারুক জেলা বিএনপি সদস্য ও থানা যুগ্ন আহবায়ক,  আরো উপস্থিত ছিলেন নাজির শিকদার সাবেক সভাপতি ছাত্রদল, মফিজুল ইসলাম রনি মাস্টার উপজেলা সাংগঠনিক সম্পাদক বিএনপি, অহিদুজ্জামান আহবায়েক যুবদল, মেহেদী হাসান বাবু সাবেক সভাপতি ছাত্রদল, জসীমউদ্দীন আহ্বায়ক স্বেচ্ছাসেবক দল,  সদস্য সচিব তোফাজ্জল হোসেন সরকার কৃষক দল, থানা যুবদলের যুগ্ন আহ্বায়ক রেজাউল করিম তারেক সরকার, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জহির ফরহাদ সহ শত শত নেতাকর্মী উপস্থিতিতে নেতাকর্মীরা  বক্তব্য রাখেন।
বক্তারা বলেন- ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি চালিয়ে গণহত্যা করা হয়েছে। ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। হাসিনার নির্দেশে পুলিশ সাধারণ শিক্ষার্থী ও সাধারণ মানুষ হত্যা করেছে। এই হত্যার বিচার করতেই হবে। ইতোমধ্যে আন্তর্জাতিক ট্রাভুনাল মামলা হয়েছে তার (শেখ হাসিনা) বিরুদ্ধে। এই মামলার দ্রুত বিচার করতে হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...