সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ মিরু চেয়ারম্যান, মিন্টু ভাইস চেয়ারম্যান ও লাবনী মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ মিরু চেয়ারম্যান, মিন্টু ভাইস চেয়ারম্যান ও লাবনী মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ শাহজাদপুরে বুধবার(২৯ মে) উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে ৫৫ হাজার ২শ’১৮ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাবেক পৌরমেয়র বীর-মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শেখ মোঃ আব্দুল হামিদ লাবলু কাপপিরিচ প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৯শ’ ৬৬ ভোট। গতবুধবার রাত প্রায় সাড়ে ১১টার দিকে উপজেলার শহিদ স্মৃতি সম্মেলন কক্ষে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান।

এছাড়া, ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে ৭১ হাজার ৫শ’ ৬৭ ভোট পেয়ে বেসরকারীভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শাহজাদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবে সোবহান শেখ সজল মিন্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মারুফ হাসান সুনাম পেয়েছেন ৫৭ হাজার ৭শ’ ২ ভোট।

এছাড়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে ৬১ হাজার ১শ’ ৯৫ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন মোছাঃ লাবনী খাতুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মৌসুমী খান হাঁস প্রতীকে পেয়েছেন ৪২ হাজার ৬শ’ ৫১ ভোট।

শাহজাদপুরে মোট ভোটার সংখ্যা ৪ লাখ, ৬৩ হাজার ১’শ জন। এর মধ্যে ২ লাখ ৩৬ হাজার ৭৭ জন্য পুরুষ ভোটার ও ২ লাখ ২৭ হাজার ২১ জন মহিলা ভোটার এবং ২ জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন। তন্মদ্ধে ১লাখ ৪১ হাজার ৬শ’ ০৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এদিন, সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শাহজাদপুর পৌর এলাকাসহ ১৩টি ইউনিয়নের ১৬০টি ভোটকেন্দ্রে ভোট গ্রহন করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে আওয়ামী লীগ: হানিফ

  সদরুল আইন: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ...