সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সিলেট বিভাগ / শাল্লায় প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভা

শাল্লায় প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভা

চিন্ময় দাশ, শাল্লা ( সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লা উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত, ২০ (ডিসেম্বর) বুধবার বেলা ১১ ঘটিকায় উপজেলা পরিষদ গণমিলনায়তন হল রুমে, উজান যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা স্বর্ণালি মজুমদারের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো : মনজুর আহসানের সভাপতিত্বে, উপজেলা শিক্ষা অফিসার মো: আবু সালামের সার্বিক ব্যবস্থাপনায় উপজেলার প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহনলাল দাস। উক্ত মতবিনিময় ও মাসিক সমন্বয় সভায় মোহনলাল দাস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশে একটি অবাধ ও সুষ্ঠ নিরপক্ষ দ্বাদশ নির্বাচনের নীতিমালার প্রেক্ষিতে শাল্লা উপজেলার প্রত্যেকটি বিদ্যালয় পরিষ্কার পরিচ্ছন্নতা ও বিদ্যালয়ের ভিতর কোন প্রকার ইট পাটকেল, কংক্রিট, লাটি বাশ জাতীয় বস্তু রাখা যাবেনা। প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মাহবুব আলম, আরো উপস্থিতি ছিলেন শাল্লা উপজেলার প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ইন্সট্রাক্টর মোঃ আনোয়ার হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার তাপস রায়, মোঃ আবু রায়হান ও বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ সহ গণমাধ্যম কর্মী উপস্থিতি ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শাবিপ্রবি : ছাত্রলীগ নেতাদের রুম থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

  ডেস্ক নিউজ: কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি ...