সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / শাল্লায় ড. জয়াসেন গুপ্তার নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা

শাল্লায় ড. জয়াসেন গুপ্তার নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা

চিন্ময় দাশ: সুনামগঞ্জের শাল্লায় বাংলাদেশ আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের আয়োজনে ২৮ ( ফেব্রুয়ারি) বুধবার বেলা ১২ ঘটিকায় উপজেলা পরিষদ গনমিলনায়তন হল রুমে শাল্লা উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংঠনের স্থানীয় নেতাকর্মীদের সাথে, শাল্লা উপজেলা শাখার আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছাত্তার মিয়ার সভাপতিত্বে ও সাবেক ভাইসচেয়ারম্যান রান্টুলাল দাসের সঞ্চালনায়, নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন দিরাই- শাল্ল – ২ আসনের নির্বাচিত সংসদ সদস্য ড. জয়াসেন গুপ্তা ( এমপি) পরিশেষে প্রধান অতিথি ড. জয়াসেন গুপ্তা শাল্লা উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্র ২৩ টি পরিবারের মধ্যে নগদ ২০০০/ ( দুই হাজার টাকা) করে তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলার আওয়ামী লীগের সাধারণসম্পাদক প্রদিপ রায়। এছাড়াও আরো বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট অবনীমোহন দাস, সাবেক কৃষক লীগের সভাপতি কাজল বরণ চৌধুরী, শাল্লা উপজেলা শাখা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক এমদাদুল হক, দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর , সাংস্কৃতিক সম্পাদক লুৎফুর যুবলীগ নেতা মুজিবুর রহমান , গংগেশ চৌধুরী, রহমান , যুবলীগ নেতা তকবির হোসেন , অরিন্দম চৌধুরী অপু শ্রীবাস দাস প্রমুখ। এসময় আরো উপস্থিতি ছিল শাল্লা উপজেলার শাখার আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গসংগঠন ও এলাকার বিভিন্ন গ্রাম থেকে আগত গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাতছড়িতে শূন্যের কোঠায় পর্যটন স্বস্তিতে বন্যপ্রাণীরা 

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি চলমান পরিস্থিতিতে জরুরি অবস্থা জারি ও সাধারণ ...