সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / ললিত নগর উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।

ললিত নগর উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।

মিলন হেমব্রম,গোদাগাড়ী(রাজশাহী) প্রতিনিধি : রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ললিত নগর উচ্চ বিদ্যালয়ে ও কলেজের আয়োজনে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ষষ্ঠ শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীণবরণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১২ ফেব্রুয়ারি সোমবার বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ মনিরুজ্জামান । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ জাহাঙ্গীর আলম চেয়ারম্যান, গোদাগাড়ী উপজেলা পরিষদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ জালাল উদ্দিন, চেয়ারম্যান ৩ নং পাকড়ী ইউনিয়ন পরিষদ। এছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক অধ্যক্ষ জনাব মোঃ আব্দুল জাব্বার, জনাব মোঃ শফিকুল ইসলাম প্রমুখ। সার্বিক সঞ্চালনায় মোঃ বদিউজ্জামান, সহযোগিতায় মোঃ হুমায়ুন কবির।

এ সময় ২০২৪ সালে এসএসসি পরীক্ষার্থীদের বিভিন্ন শিক্ষা উপকরণ উপহার দিয়ে বিদায়ী সংবর্ধনা এবং চলতি শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন অতিথিবৃন্দ। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় এবং পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের বিদায়ী ও নতুন শিক্ষার্থী, তাদের অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুদের চাপ সইতে না পেরে বিষপানে যুবকের আত্মহত্যা

  মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: সুদের টাকার চাপ সইতে না পেরে দিনাজপুরের ...