সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / লক্ষীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের দুই সদস্য আটক

লক্ষীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের দুই সদস্য আটক

খোরশেদ আলম রনি,লক্ষীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে আটক করেছে রায়পুর থানা পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) রাত দুইটা নাগাদ উপজেলার চর পাতা ইউনিয়নের জহির নামীয় এক ব্যাক্তির বসত ঘরে ডাকাতির প্রস্তুতি গ্রহণের সময় তাদের আটক করে পুলিশ।

আটককৃত দুই ডাকাতের নাম আবদুর রহিম রনি (৩৫) ও রাকিব হোসেন সম্রাট (২১)। এসময় তাদের কাছ থেকে মাদক, একনলা বন্দুক, চাপাতি, ধামা ও কার্তুজসহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, ঘটনার রাতে প্রায় ২০ থেকে ২২ জন ডাকাত দলের সদস্য মিলে গ্রহন করছিলো ডাকাতির প্রস্তুতি। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পৌঁছায় পুলিশ। অভিযান পরিচালনায় নিযুক্ত এসআই মোঃ আবু হানিফ বলেন, রাত একটা ৫০ মিনিটে আমরা একটি গোপন সংবাদ পাই। পরে অভিযান পরিচালনা করে দুজনকে আটক করি।

এ বিষয়ে চরপাতা ইউনিয়নের চেয়ারম্যান সুলতান মামুনুর রশিদ বলেন, ডাকাত ধরার খবর পেয়েছি। তাদেরকে ৫ নং ওয়ার্ড থেকে ধরা হয়েছে। প্রশাসনকে অভিবাদন জানাই। পরিষদ ও জনগণের পক্ষ থেকে ডাকাতদের শাস্তি কামনা করছি।

এ প্রসঙ্গে রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। মামলা দায়ের করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

থানা থেকে যুবলীগ কর্মীর পলায়ন, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার

  ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি): চট্টগ্রামের লোহাগাড়া থানা থেকে হত্যাসহ একাধিক ...