সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / রিমান্ডে অসুস্থ হয়ে হাসপাতালে হাজী সেলিম
Oplus_0

রিমান্ডে অসুস্থ হয়ে হাসপাতালে হাজী সেলিম

 

স্টাফ রিপোর্টারঃ

রিমান্ডে থাকা অবস্থায় ডিবি কার্যালয়ে অসুস্থ হয়ে পড়েছেন ঢাকা-৭ আসনের সাবেক সংসদ সদস্য হাজী সেলিম। পরে তাকে ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আইডিয়াল কলেজ ছাত্র খালিদ হত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ডে ছিলেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, অসুস্থ অবস্থায় হাজী সেলিমকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরে তাকে নতুন ভবনের ১০৭ নাম্বার কেবিনে ভর্তি দেন চিকিৎসক।

প্রসঙ্গত, সোমবার (২ সেপ্টেম্বর) আইডিয়াল কলেজের ছাত্র খালিদ হাসান সাইফুল্লাহ হত্যা মামলায় তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামানের আদালত।

এর আগে, রোববার (১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বংশাল এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হন তিনি। এরপর তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়। এছাড়া, কোটা সংস্কার আন্দোলনের সময়ও শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন হাজী সেলিম। পরে হাসপাতালে গিয়ে আশ্রয় নেন তিনি।

উল্লেখ্য, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের মামলায় ২০০৮ সালে তার ১৩ বছরের সাজা হয়। পরবর্তীতে ২০২২ সালে এই সাজা কমিয়ে ১০ বছর করে হাইকোর্ট।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...