সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / রাজধানীর বঙ্গবাজারে আগুন নিয়ন্ত্রণে আসেনি

রাজধানীর বঙ্গবাজারে আগুন নিয়ন্ত্রণে আসেনি

রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচ ঘণ্টা অতিবাহিত হলেও এখনও নিয়ন্ত্রণে আসেনি আগুন। ফায়ার সার্ভিস, তিন বাহিনী, ব্যবসায়ী ও স্থানীয়দের প্রচেষ্টায়ও কমেনি ভয়াবহ এ আগুনের তীব্রতা। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিট কাজ করছে। তবে পানির চাপ কম থাকায় আগুন নিয়ন্ত্রণে ব্যাঘাত ঘটছে।

এদিকে, ভয়াবহ এই আগুনের ঘটনায় ফায়ার সার্ভিসকে সহযোগিতা ও আইনশৃঙ্খলা রক্ষায় ঘটনাস্থলে রয়েছে র‌্যাবের ২২টি দল। জানা যায়, র‍্যাবের ঢাকার সব ব্যাটালিয়ন ও নারায়ণগঞ্জ থেকে ১৮টি টহল দল ও সাদা পোশাকে ছয়টি দল আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহায়তা, ট্রাফিক ম্যানেজমেন্ট ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছে।

আগুন লাগার খবর পেয়ে আশপাশের মার্কেট ও ভবনের ব্যবসায়ীরা যতটুকু সম্ভব তাদের মালামাল সরিয়ে নেওয়ার চেষ্টা করছেন। তারা মালামালগুলো রাস্তায় জড়ো করছেন।

এরআগে, সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজার মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট। আগুনের তীব্রতা বেশি থাকায় তা নিয়ন্ত্রণে একে একে যোগ দেয় মোট ৫০টি ইউনিট। একপর্যায়ে ফায়ারের সঙ্গে যোগ দেয় সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী ও তাদের হেলিকপ্টার।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...