সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / রাজধানীতে বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু

রাজধানীতে বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু

 

সদরুল আইনঃ

রাজধানীতে ভারী বৃষ্টিপাতের পরে সৃষ্ট জলাবদ্ধতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলাদা ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যা থেকে রাতের মধ্যে তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন মিরপুরের পল্লবীর রাসেল দাস (২৭) ও আলাউদ্দিন (১৭), ভাষানটেকের আব্দুর নূর (৩৫) ও পুরান ঢাকার আইউব আলী শেখ (৪৫)।

জানা গেছে, শুক্রবার বৃষ্টির সময় বারনটেক আজিজ মার্কেটের একটি ফার্নিচার দোকানে পানি জমে যায়। তখন সেই পানিতেই কর্মচারী রাসেল দাস ও আলাউদ্দিন বিদ্যুৎপৃষ্ট হন।

পরে স্থানীয়রা উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তারা মারা যান। পরে পুলিশ হাসপাতাল থেকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে মর্গে পাঠানো হয়।

রাসেল দাসের ভায়রা ভাই সুমন দাস গণমাধ্যমকে জানান, চট্টগ্রামের পটিয়া উপজেলার রতন দাসের ছেলে রাসেল। বাউনিয়াবাদ আজিজ মার্কেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তার ১৭ মাস বয়সি এক ছেলে রয়েছে।

আলাউদ্দিন ময়মনসিংহ তারাকান্দা উপজেলার বাচ্চু মিয়ার ছেলে। থাকতেন বাউনিয়ার আজিজ মার্কেট এলাকায়।

এদিকে একই দিন বাসার নিচে জমে থাকা পানির মাঝে হেঁটে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন আব্দুল নুর। পরে লোকজন তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আব্দুর নূর উত্তর ভাষানটেক এলাকায় একটি বাসায় থাকতেন। তিনি শ্রমিক হিসেবে কাজ করতেন।

অপরদিকে, পুরান ঢাকার আগরবাতি গলিতে বৈদ্যুতিক জোড়া খাম্বার সামনে পানির মধ্যে আউব আলী অচেতন হয়ে পড়েন। পরে লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আউব আলী পেশায় রংমিস্ত্রি ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ উদযাপিত

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ পালন ...