সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / যে কারণে হলিউডে কাজ করবেন না প্রিয়াঙ্কা

যে কারণে হলিউডে কাজ করবেন না প্রিয়াঙ্কা

বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে বলিউডের চেয়ে গেল কয়েক বছর ধরে হলিউডে নিয়মিত তিনি। সম্প্রতি হলিউডে কলা-কুশলী ও লেখকদের চলমান ধর্মঘটের সমর্থন জানিয়ে বলেছেন, তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত হলিউডে তিনিও কাজ করবেন না।

এদিকে, ধর্মঘটের ঘোষণার পর সিনেমা সংশ্লিষ্ট অনুষ্ঠানগুলো বয়কট করছেন হলিউডের অভিনেতা-অভিনেত্রীরাও। ১৩ জুলাই লন্ডনে ছিল হলিউডের সবচেয়ে আলোচিত সিনেমা ‘ওপেনহেইমার’র প্রিমিয়ার। তবে ধর্মঘটের ঘোষণা আসতেই অনুষ্ঠান বয়কট করে সেখান থেকে বের হয়ে যান শিল্পীরা।

উল্লেখ্য, ১৩ জুলাই ধর্মঘটের ডাক দিয়েছে অভিনয়শিল্পীদের সংগঠন ‘স্ক্রিন অ্যাক্টরস গিল্ড’। তাদের দাবি, বেতন বৃদ্ধি, অনলাইন স্ট্রিমিং সার্ভিস কোম্পানিগুলোর কাছ থেকে পারিশ্রমিক বৃদ্ধি, রয়্যালিটির স্বচ্ছতা নিশ্চিত করতে হবে।

এ ধর্মঘটের কারণে ক্ষতির মুখে পড়তে যাচ্ছে হলিউডের বেশ কয়েকটি বড় প্রজেক্ট। এ তালিকায় আছে বিখ্যাত ফ্র্যাঞ্চাইজি ‘অ্যাভাটার’ ও ‘গ্ল্যাডিয়েটর’। এ ছাড়া ‘ডেডপুল-৩’, ‘বিটলজুস’র সিক্যুয়েলসহ আরও কিছু সিনেমাও পড়তে পারে ঝুঁকিতে। সেই সঙ্গে এইচবিও চ্যানেলের আলোচিত সিরিজ ‘হাউজ অব দ্য ড্রাগন’, নেটফ্লিক্সের ‘স্যান্ডম্যান’ ও ‘ফ্যামিলি গাই’ সিরিজের দ্বিতীয় সিজনও ধর্মঘটের নেতিবাচক প্রভাবে পড়তে পারে বলে ধারণা করছে বিশেষজ্ঞরা। এ ছাড়া পুনঃনির্ধারণ করা হতে পারে এমি অ্যাওয়ার্ডস, কমিক-কন’সহ বিভিন্ন আয়োজন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...