সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / যশোরে পরকীয়ার জেরে প্রেমিকার পরিকল্পনায় খুন, গ্রেফতার দুই

যশোরে পরকীয়ার জেরে প্রেমিকার পরিকল্পনায় খুন, গ্রেফতার দুই

আনোয়ার হোসেন-

যশোরের মণিরামপুর উপজলার অটো রাইস মিলের শ্রমিক মিশকাত হোসেন খুনের রহস্য বের করেছেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরকীয়া প্রেমিকাকে মেশকাতের স্ত্রী অপমান করার জের ধরে প্রবাসী প্রেমিকার পরিকল্পনায় দুই লাখ টাকার বিনিময়ে মেশকাতকে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশ এক নারী হত্যাকারীএবং পরকীয়া প্রেমিকার বাবা গ্রেফতার।

শনিবার দুপুর সময় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। গ্রেফতার হওয়া দুইজন হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের চুন্নু গাজীর মেয়ে রিক্তা পারভীন (৩০) ও পরকীয় প্রেমিকার বাবা সাতক্ষীরার আশাশুনি উপজেলার নৈকাটি গ্রামের নিজাম সরদার (৬০)।

গ্রেফতার দুইজনের দেওয়া তথ্য অনুযায়ী ডিবি জানিয়েছে, হত্যার শিকার মেসকাত হোসেন পাবনার ভাঙ্গুরা উপজেলার শ্রীপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। কয়েক বছর ধরে তিনি যশোর পদ্মবিলায় ইলা অটো রাইচ মিলে শ্রমিকের কাজ করে আসছিলেন। এসময় মিলের শ্রমিক সাতক্ষীরার আশাশুনি উপজেলার নৈকাটি গ্রামের নিজাম সরদারের মেয়ে নাজমা খাতুনের সাথে পরকীয়ায় জড়ান মিসকাত। এক পর্যায়ে স্বামী পরিত্যক্তা নাজমা মিলের কাজ ছেড়ে সৌদি আরব চলে যান। এরপরও মিসকাতের সাথে যোগাযোগ ছিল নাজমার। ঘটনা টের পেয়ে মেসকাতের স্ত্রী জুলেখা স্বামীর পরকীয়া প্রেমিকা নাজমাকে মোবাইলে গালমন্দ করেন। এতে ক্ষিপ্ত হয়ে বিদেশে থেকে মেসকাত কে হত্যার সিদ্ধান্ত নেন নাজমা।র

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, বিদেশে থেকে নাজমার প্রেমিক মিসকাতকে হত্যার জন্য গ্রেফতারকৃত আসামি রিক্তা পারভীনের সাথে ২ লাখ টাকায় চুক্তি করেন। সেই অনুযায়ী গত বুধবার রাতে রিক্তা তার পরকীয়া প্রেমিক যশোর শংকরপুরের শাহীন ড্রাইভারের মাধ্যমে কৌশলে সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটায় মিসকাতকে ডেকে নিয়ে যান। এরপর তারা চেতনা নাশক ঔষধ খাইয়ে অচেতন করে ধারালো অস্ত্র দিয়ে মিশকাতকে হত্যা করে লাশ মণিরামপুরের জোঁকা গ্রামের একটি ধানক্ষেত ফেলে যায়।

এসআই মফিজুল বলেন, এই ঘটনায় নিহতের ভাই এরশাদ আলম বাদী হয়ে গত বৃহস্পতিবার দিবাগত রাতে মণিরামপুর থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর সাতক্ষীরা অঞ্চলে অভিযান চালিয়ে ভাড়াটে মহিলা খুনি রিক্তা ও হত্যার পরিকল্পনাকারী নাজমা খাতুনের বাবা নিজাম সরদারকে গ্রেফতার করা হয়েছে। এসময় আসামিদের হেফাজতে থাকা নিহতের ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেফতার দুইজনকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে ডিবি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোরে শ্রমিক নিয়ে নিজ জমিতে পাকা ধান কাটতে যান মণিরামপুরের জোঁকা গ্রামের চাষি আইয়ুব আলী। ধান খেতে যেয়ে তারা এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। স্থানীয়রা ঝাঁপা ক্যাম্পের পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে যশোর সদর হাসপাতাল মর্গে পাঠান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...