সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মির্জাপুরে ১০ হাজার  পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

মির্জাপুরে ১০ হাজার  পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

শাহ আলম: টাঙ্গাইলের মির্জাপুরে  বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশের ওসি (দক্ষিণ) হেলাল উদ্দিনের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ উপজেলার গোড়াই ইউনিয়নের বটটেকী এলাকা থেকে ১০ হাজার  পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার তরফপুর ইউনিয়নের ছিটমামুদপুর গ্রামের জালাল মিয়ার ছেলে শাহ আলম (৩৪) ও তার স্ত্রী চাপাইয়ের শিবগঞ্জ উপজেলার ত্রিমোহোনী গ্রামের আমিরুল ইসলামের মেয়ে বাসরী খাতুন (২৮)। টাঙ্গাইল ডিবি দক্ষিণের উপপরিদর্শক (এসআই) প্রকাশ সরকার বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শাহ আলম ও তার স্ত্রী গোড়াই বটটেকী এলাকার ডা. মোতালেব হোসেনের ভাড়া বাসায় বসবাস করতেন। বাড়ির মালিকের অজান্তে ওই দম্পতি মাদক কারবারে জড়িয়ে পড়েন। দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে গোড়াই শিল্পাঞ্চলসহ উপজেলার বিভিন্ন স্থানে তা সরবরাহ করতেন।

গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশের ওসি হেলাল উদ্দিনের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার সন্ধ্যায় বটটেকী এলাকায় অভিযান চালিয়ে শাহ আলমের কাছ থেকে ২০০ পিস ও তার স্ত্রী বাসরী খাতুনের ব্যাগের ভেতর থাকা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। বৃহস্পতিবার তাদের নামে মির্জাপুর থানায় মাদক আইনে মামলা করেছেন ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম।

টাঙ্গাইলের ডিবি পুলিশের ওসি (দক্ষিণ) মো. হেলাল উদ্দিন জানান, পুলিশ সুপারের দিক নির্দেশনায় মির্জাপুরের গোড়াই বটটেকী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমানের পিস ইয়াবাসহ মাদক কারবারি স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদেরকে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে আদালত চত্বরে হিরো আলমকে কান ধরে ওঠবস, মারধর

  স্টাফ রিপোর্টার: তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ...