সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / মিঠাপুকুরে উপকার ভোগীদের মাঝে ফলদ ও ঔষধি গাছের চারা বিতরণ

মিঠাপুকুরে উপকার ভোগীদের মাঝে ফলদ ও ঔষধি গাছের চারা বিতরণ

মিঠাপুকুর, রংপুর প্রতিনিধি

“করবো ভ‚মি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা”-এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ মিঠাপুকুর এরিয়া প্রোগ্রাম অফিসের আয়োজনে গত বৃহস্পতিবার বিকালে মুশাপুর মাদ্রাসা প্রাঙ্গণে নির্বাচিত ৪৯৭ জন উপকারভোগীদের মাঝে ফলদ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার বিকাশ চন্দ্র বর্মন। উপজেলার মুশাপুর গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি আমিনুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান তালুকদার সহ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

বক্তারা বক্তব্যে বলেন, পরিবেশ ভারসাম্য রক্ষা ও নিরাপদ বাসযোগ্য পরিবেশ নিশ্চিতকরণে গাছের গুরুত্ব নিয়ে আলোকপাত করেন এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সবুজায়ন অভিযানের আওতায় ফলদ ও ঔষধি গাছের চারা বিতরণ কার্যক্রমকে অভিনন্দন জানান। পরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ মিঠাপুকুর এরিয়া প্রোগ্রামের আওতায় দূর্গাপুর ও রাণীপুকুর ইউনিয়নের মোট ৪৯৭ জন উপকারভোগীদের মাঝে আম, লেবু, পেয়ারা, লিচু, আমড়া ও নিম গাছের চারা বিতরণ করা হয়।

 

 

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...