সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / মাধবপুরে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

মাধবপুরে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

স্টাফ রিপোর্টার::

মাধবপুরে বৃষ্টির মধ্যে ছাতা মাথায় দিয়ে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

মঙ্গলবার (১৮ জুন) বিকাল ৪টার টার দিকে উপজেলার ৪নং আদাঐর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সুলতানপুর বাজারে বৃষ্টির মধ্যে ছাতা মাথায় দিয়ে ঘন্টাব্যাপী মানবনন্ধনে প্রায় ২ শতাধিক সাধারণ মানুষ অংশ নেয়। পরে বিক্ষোভ করেন মানববন্ধনে অংশ নেয় এলাকাবাসী।
ঘন্টাব্যাপী মানববন্ধনে ভুক্তভোগি ইউপি সদস্য আবু মিয়ার পক্ষে বক্তব্য রাখেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ ফয়সাল, প্রীতুষ দে. মোহন শীল, আক্কাস মিয়া, আনোয়ারা খাতুনসহ আরও অনেকে।

জানা যায়, বেশকিছুদিন ধরে ৪নং আদাঐর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু মিয়ার নামে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনলাইন পোর্টাল ও পত্রিকায় সংবাদ প্রকাশ করে আসছে। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বলে দাবি করেন আবু মিয়াসহ স্থানীয়রা।

এসময় আবু মিয়া বলেন, বিভিন্ন পত্রিকা, অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার নামে প্রকাশিত সংবাদ সম্পূর্ণ মিথ্যা ও বানায়াট। আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করে আমার মানহানি করছে। আমার কাছে বিভিন্ন সময়ে সে মোটা অংকের টাকা চেয়ে আসছে। আমি তাকে টাকা না দেয়ায় আমার মানহানি করছে। পারিবারিক ও সামাজিকভাবে আমাকে হেয় করা হচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই এবং সংবাদের সুষ্ঠু তদন্তসহ তার শাস্তি কামনা করি।

মানববনন্ধনে আসা স্থানীয়রা বলেন, আবু মিয়া মেম্বার আমাদের সুখে দুঃখে সব সময় পাশে আছে। তার নামে মিথ্যে সংবাদ প্রচার করে আসছে। আমরা আবু মিয়া মেম্বারের নামে প্রচারিত এসব মিথ্যা-বানোয়াট সংবাদের তীব্র নিন্দা জানান এবং সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...