সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মাদারীপুরে প্রতিশোধ নিতে প্রতিপক্ষের হাতের কব্জি বিচ্ছিন্ন

মাদারীপুরে প্রতিশোধ নিতে প্রতিপক্ষের হাতের কব্জি বিচ্ছিন্ন

কাজল খান – মাদারীপুর প্রতিনিধি::
মাদারীপুর সদর থানার চরমুগরিয়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে বিপ্লব মৃধা (৩৮) নামের এক যুবকের ডানহাতের কব্জি বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। শনিবার (৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার চরমুগরিয়া মহাবিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে তাকে পাঠানো হয়েছে। আহত বিপ্লব মৃধা সদর উপজেলার চরখাগদি এলাকার বজলু মৃধার ছেলে। সে বসুন্ধরা কোম্পানীর স্থানীয় ডিলার বলে জানা গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছে পুলিশ।
স্থানীয়রা জানায়, চরখাগদি গ্রামের বিপ্লব মৃধার সাথে একই এলাকার খবির খানের ছেলে আকাশ খানের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে ধরে বেশকিছুদিন আগে আকাশ খানকে কুপিয়ে আহত করে বিপ্লব মৃধার লোকজন।
সেই ঘটনার প্রতিশোধ নিতে দুপুর সাড়ে ১২টার দিকে চরমগুরিয়া মহাবিদ্যালয়ের সামনে বিপ্লব মৃধাকে একা পেয়ে আকাশ খানের লোকজন কুপিয়ে ডানহাত বিচ্ছিন্ন করে বলে অভিযোগ ওঠে। পরে পালিয়ে যায় হামলাকারীরা। বিল্পবের ডাকচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলার আড়াইশো’ শয্যা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে পরে উন্নত চিকিৎসার জন্য বিল্পবকে রাজধানীর ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ। পরে ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত একটি দা ও একটা ধারালো চাকু উদ্ধার করেছে পুলিশ।
আহত বিল্পবের স্ত্রী লাবন্য আক্তার বলেন, আকাশ খান ও তার লোকজন এই ঘটনা ঘটিয়েছে। এর কঠিন বিচার চাই জেলার আড়াইশো’ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. মোস্তাফিজুর রহমান বলেন, বিল্পব মৃধাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। তার শরীরর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, পূর্ব শত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িতরা সবাই পালিয়ে গেছে। জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...