সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মাংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগরহাটে মানববন্ধন

মাংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগরহাটে মানববন্ধন

বাগরহাট প্রতিনিধি :

ধর্ষন চেষ্টা, হামলা ও ভাংচুরের ঘটনায় মামলা না নিয়ে উল্টা ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে এলাকা ছাড়া করার অভিযাগ তুলে মাংলা থানার ওসির অপসারনের দাবীতে মানববন্ধন করা হয়েছে। শুক্রবার সকালে বাগরহাট প্রেসক্লাবের সামনে ভুক্তভাগী মাংলা উপজেলাবাসির ব্যানারে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এসময় ভুক্তভাগী ফাতেমা আক্তার, নাসিমা বেগমসহ অনেকে বক্তব্য দেন। মানববন্ধনে বক্তারা বলেন, ন্যায় বিচারের জন্য মানুষ পুলিশের কাছে যায়। ধর্ষণ চেষ্টা, হামলা ও ভাংচুরের ঘটনায় মামলা না নিয়ে মাংলা থানার ওসি আজিজুল ইসলাম দূর্বত্তদের পক্ষে অবস্থান নিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

 

গত ০৯ মার্চ বাড়িতে কেউ না থাকায় পার্শ্ববর্তি মো: জলিল মাতুবর (৪৫) ধর্ষণে ব্যর্থ হয়ে আমার শরীরের গোপন স্থানে কামড়ে ক্ষতবিক্ষত করে। আমার ডাক চিৎকারে আশপাশের লাকজন এগিয় আসলে পালিয় যায় জলিল মাতুবর।

 

ঘটনার আধা ঘটা পরই জলিল মাতুব্বরের ছেলে আমির মাতুবরসহ ৭/৮ জন সন্ত্রাসী দলবদ্ধ হয়ে আমার বাড়িতে বেআইনীভাবে প্রবেশ করে। তারা ঘরের চালসহ ঘরের ভিতরের মালামাল ভাংচুর করে, আমির মাতুবর ও তার লোকজন। তারা আমাক হত্যা করার উদ্দেশে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

 

পরে ৯৯৯ এ ফোন করলে মাংলা থানার এ্সআই রমজানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থালে উপস্থিত হয়ে আমাকে উদ্ধার করে। পুলিশ ও স্থানীয়রা  আমাকে দ্রুত উদ্ধার কর চিকিৎসার জন্য মাংলা ২৫০ বেড শয্যা হাসপাতালে প্রেরণ করে। সেদিনই ধর্ষন চেষ্টা ও হামলার মামলা নিয়ে মাংলা থানায় যায় আমার পরিবারর সদস্যরা। তবে মামলা না নিয়ে থানা থেকে বের করে দেন মাংলা থানার ওসি আজিজুল ইসলাম। পরে একাধিকবার মামলার জন্য মাংলা থানায় গেলেও ওসি বিষয়টি আমলে নেয়নি।

 

এমতাবস্থায় আমি নিরুপায় হয় বাগরহাট পুলিশ সুপার মহাদয়র শরনাপর্ণ হই। ইহাত মাংলা থানার ওসি ক্ষিপ্ত হয় এবং আমাক বল তুই কতা মামলা খত পারিস আমি ডাজ ডাজ তাক দিব। পর ৩১ মার্চ খুলনা সিটি ময়রর লিখিত সুপারিশ নিয় গল অভিযাগ রাখ পুলিশ। তার পর দড় মাস অতিক্রম হলও মামলাটি নথিভুক্ত করনি পুলিশ।

 

এখন আমাদর মামলা না নিয় মাংলা থানার ওসি আজিজুল ইসলামর হস্তক্ষপ আমি ও আমার স্বামী মিজানুর রহমান, বান পারভিন বগম, ভগিপতি কাওসার আকন, খালাতা ভাই শিমুল ও পারভজক জড়িয়্ আদালত মানব পাচারসহ ৪টি মিথ্যা দায়র করন। আমরা বাড়িত যত পারি না অত্যÍ অসহায় জীবনজাপন করছি।

এই ওসি আজিজর অত্যাচার ও মামলার ভয় ২১টি পরিবার বাড়িত ঠিক ভাব বসবাস করত পারছনা। স যদি আমাদর মংলায় থাক তাহল আমাদর ২১টি পরিবার মাটির সাথ মিশ যাব। তারা মাংলা থানার ওসি কএম আজিুল ইসলামর দ্রæত অপসারন দাবি করন।

এ ছাড়া মাংলা থানার ওসি কএম আজিজুল ইসলান নানা অনিয়ম, দূর্নীতির সাথ জড়িত বল অভিযাগ কর তার বিরুদ্ধ দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবী জানানা হয় মানববন্ধন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...