সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মহেশপুরে মৎস্য ব্যবসায়ীকে অপহরণ করে নারী দিয়ে ছবি তুলে চাঁদা দাবির ঘটনায় দু’জন আটক।

মহেশপুরে মৎস্য ব্যবসায়ীকে অপহরণ করে নারী দিয়ে ছবি তুলে চাঁদা দাবির ঘটনায় দু’জন আটক।

সুমন হোসেনঃ সন্ধ্যা রাতে বাড়ীর পাশ থেকে মৎস্য ব্যবসায়ী শাহাজাহান আলীকে (৬৭) অপহরণ করে পাট ক্ষেতে নিয়ে এক নারীর সাথে অশালীন ছবি তুলে ৫ লাখ টাকা চাঁদা আদায়ের ঘটনায় পুলিশ আলামিন (২১) ও মমিনুর রহমানকে (২৩) আটক করেছে। ঘটনার পর থেকে নারীসহ তিন জন পলাতক রয়েছে।

এ ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা রাতে ঝিনাইদহের মহেশপুর পৌর এলাকার পাতিবিলা গ্রামের বিলপাড়ায়।মামলার বাদী শাহাজাহান আলী জানান,পাতিবিলা গ্রামের মৎস্য ব্যবসায়ী শাহাজাহান আলীকে সোমবার সন্ধ্যা রাতে পাতিবিলা গ্রামের জহিরুল ইসলাম,মমিনুর রহমান,আলামিন,কাওছার আলী অপহরণ করে পাতিবিলা পাড়ার একটি পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানে আগে থেকে নিয়ে রাখা এক নারীকে দিয়ে উলুঙ্গ ছবি তুলে ও ভিডিও ধারণ করে। পরে শাহাজাহান আলীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। আমি এক টাকা দিতে রাজি না হওয়ার কথা বললে তারা শেষে ৪ লাখ দাবি করে।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম মিয়া জানান, পাতিবিলা গ্রামের মৎস্য ব্যবসায়ী শাহাজাহান আলীকে সোমবার সন্ধ্যা রাতে পাতিবিলা গ্রামের জহিরুল ইসলাম,মমিনুর রহমান,আলামিন,কাওছার আলী অপহরণ করে পাতিবিলা পাড়ার একটি পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানে আগে থেকে নিয়ে রাখা এক নারীকে দিয়ে উলুঙ্গ ছবি তুলে ও ভিডিও ধারণ করে। এঘটনায় আলামিন ও মমিনুর রহমানকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

আটক কৃতদেরকে ঝিনাইদহ আদালতে প্রেরণ করা হয়েছে। এঘটনায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণহত্যার তথ্য উপাত্ত চেয়ে মিডিয়া হাউস, হাসপাতালে প্রসিকিউশনের চিঠি

  সদরুল আইনঃ ছাত্র-জনতার আন্দোলনের সময় স্বৈরাচার শেখ হাসিনার নেতৃত্বে জুলাই-আগস্টের গণহত্যার ...