সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মনোহরদীতে বৈষম্য বিরোধী ছাত্র প্রতিনিধিদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময়
Oplus_0

মনোহরদীতে বৈষম্য বিরোধী ছাত্র প্রতিনিধিদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময়

 

মোঃএমরুল ইসলাম জেলা প্রতিনিধি,নরসিংদীঃ

বুধবার(২৮ আগষ্ট)সকালে নরসিংদীর মনোহরদীতে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান এর সভাপতিত্বে মনোহরদী উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র প্রতিনিধিদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মনোহরদী উপজেলা শিক্ষা অফিসার,উপজেলা সমাজসেবা অফিসার এবং উপজেলার খিদিরপুর ইউনিয়নের ছাত্র প্রতিনিধি মাহবুবুল আলম,জাহিদুল ইসলাম আয়াত,মোঃসোহাগ,চালা কচর ইউনিয়নের ছাত্র প্রতিনিধি ইব্রাহিম,লেবুতলা ইউনিয়নের ছাত্র প্রতিনিধি নাহিদ মাহমুদ,মনোহরদী পৌরসভার ছাত্র প্রতিনিধি জাব্বার,হৃদয়,শুকুন্দী ইউনিয়নের ছাত্র প্রতিনিধি সায়েম,সৌরভ,একদুয়ারিয়া ইউনিয়নের ছাত্র প্রতিনিধি বিপ্লব,মিঠু সহ অন্যান্য ইউনিয়নের ছাত্র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানের নানা অনিয়ম,দুর্নীতি,মাদক নিয়ন্ত্রণ,শিশুশ্রম রোধ,রাজনৈতিক প্রভাব খাটিয়ে সাধারণ মানুষকে হয়রানি,চাঁদাবাজি,বাল্যবিবাহ রোধসহ সামাজিক সমস্যা নিয়ে আলোচনা করেন। এ ছাড়াও বক্তারা উপজেলা নির্বাহী অফিসারের কাছে বে-দখল হওয়া সরকারি জমি উদ্ধার করে খেলার মাঠ প্রস্তুত করার প্রস্তাব করেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন অনিয়ম ও অন্যায়ের বিরুদ্ধে ছাত্র প্রতিনিধিদেরকে সামাজিক প্রতিরোধ গড়ে তুলার আহবান জানান এবং ছাত্র প্রতিনিধিদেরকে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...