সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ভেঙেই গেল শাকিব-বুবলি জুটি!

ভেঙেই গেল শাকিব-বুবলি জুটি!

বিনোদন ডেস্ক :  ঢাকাই সিনেমায় একসঙ্গে বেশকিছু সিনেমায় কাজ করে আলোচনা-সমালোচনার জন্ম দেয় শাকিব-বুবলি জুটি। চলচ্চিত্র পাড়ায় তাদের প্রেম, বিয়ে ও সন্তানের গুঞ্জন দর্শকের একটা অংশকে বেশ কৌতূহলী করেছে। এদিকে বেশ কয়েকমাস থেকে আড়ালে চলে গেছেন বুবলি। এরই মধ্যে খবর আসে শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়লেন বুবলি।

শাকিবের প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবি থেকে বুবলির বাদ পড়ার কারণ নাকি গল্পের কারণে হয়েছে। বিষয়টি জানিয়েছেন ছবির পরিচালক হিমেল আশরাফ। তবে চলচ্চিত্র বোদ্ধারা বলছেন, বছরের পর বছর অতিক্রম হয়েছে। ঘোষণা দেয়ার পরও শুটিং অবধি যেতে পারেননি সেখানে বুবলিকে বাদ দেয়ার প্রসঙ্গ হাস্যকর।

এদিকে সিনে পাড়ায় দীর্ঘদিনের গুঞ্জন শাকিব-বুবলির প্রেমের। নিন্দুকেরা বলছেন, সন্তানের জন্যই নাকি দেশ ছেড়েছেন বুবলি। নিন্দুকের এমন গুঞ্জন শক্তিশালী হয় তখনই যখন আড়ালে চলে যান বুবলি। অবশ্য বুবলি মাঝে গণমাধ্যমে দেশে থাকার কথা বললেও প্রকাশ্যে আসেননি এ নায়িকা। প্রকাশে না আসার কারণে আরও জোরাল হয় তাদের প্রেমের গুঞ্জন।

চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, বুবলি আড়ালে চলে যাওয়ার কারণেই ভেঙে যেতে পারে এ জুটি। মনের বনিবনা না হওয়ার কারণে এ জুটির ফাটল ধরেছে। তবে তাদের নিয়ে গুঞ্জনের বিষয়টির কারণেও হয়তো তাদের জুটির ফাটল ধরবে।

শাকিব-বুবলি যদি আর সিনেমায় জুটি হয়ে কাজ না করেন তবে তাদের শেষ ছবি হতে চলেছে বিদ্রোহী। সিনেমাটির বেশ কয়েকবার নাম পরিবর্তন করা হয়। ২০১৮ সালে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে মহরত অনুষ্ঠিত হয়, চিত্রগ্রহণের সময় শোনা যায় কালপ্রিট, একটু প্রেম দরকার ও ক্রিমিনাল। শেষ পর্যন্ত সেন্সর হয়েছে বিদ্রোহী নামে। সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন।

সূত্র: সময় সংবাদ

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...