সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রংপুর বিভাগ / ভূমি দখলের অভিযোগ করে সাবেক প্রতিমন্ত্রীর বিরুদ্ধে উপজেলা আ.লীগের একাংশের সংবাদ সম্মেলন

ভূমি দখলের অভিযোগ করে সাবেক প্রতিমন্ত্রীর বিরুদ্ধে উপজেলা আ.লীগের একাংশের সংবাদ সম্মেলন

 

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম-৪ আসনের সাবেক সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক প্রতিমন্ত্রী ও উপজেলা আ‘লীগের আংশিক কমিটির সভাপতি জাকির হোসেনের এমপির বিরুদ্ধে ব্যাপক অনিয়ম, দুর্নীতি, লুটপাটের অভিযোগ এনে উপজেলা আ‘লীগের আংশিক কমিটির অধিকাংশ নেতাকর্মীরা এই সংবাদ সম্মেলন পালন করেন।

বৃহস্পতিবার ১১ জুলাই দুপুর ২ টার দিকে উপজেলা আ‘লীগের একাংশ কমিটির আয়োজনে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রতিমন্ত্রীর বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ এনে সংবাদ সম্মেলনে উপজেলা আ‘লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ্ নেওয়াজ তুহিন লিখিত বক্তব্য পাঠ করেন।

এতে তিনি উল্লেখ করেন, সাবেক প্রতিমন্ত্রী জাকিরের শাসনামলে ও পদ পদবীর ক্ষমতার প্রভাব খাটিয়ে ব্যাক্তি স্বার্থ চরিতার্থ করা, দুর্নীতি, লুটপাট, সরকারি ভুমি দখল, চর দখল, কবরস্থান দখল, মায়ের মাজারের নামে পাহাড় দখল, সরকারি জায়গা দখল, এলসি পয়েন্ট তুরা রোডে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব নামে শিক্ষা প্রতিষ্ঠানের নামে জায়গা দখল, ১ নং খতিয়ান ভুক্ত জমি দখল, সহকারি কমিশনার ভুমির কার্র্যালয়ে জমি দখল, উপজেলা প্রাণী সম্পদের জায়গা দখল করে বহুতল ভবন নির্মান, অবৈধভাবে বালু উত্তোলন, ছেলের নামে হাট বাজার ইজারা গ্রহণ, গরু হাটিতে অতিরিক্ত টোল আদায়, পিস্তল উচিয়ে গরিব মানুষের জায়গা দখলসহ নানা অপকর্মে লিপ্ত থাকেন বলে উল্লেখ্য করেন।

এছাড়াও দলীয় প্রভাব খাটিয়ে ও ক্ষমতার অপব্যবহার করে সাংগঠনিকে পারিবারিব করণ, দলীয় নেতাকর্মীদের সাথে অসৌজন্যমূলক আচরন করা। দলীয় নেতাকর্মীদের মাঝে কোন্দল সৃষ্টি করে দলের মধ্যে বির্তকিত হয়ে পড়েন তিনি।

ফলে দলীয় সাংগঠনিক ও সরকারের ভাবমুর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে। এখানে আরো উল্লেখ করা হয়েছে তার অপকর্ম গুলি ঢাকার জন্য থানা পুলিশের সাহায্য চাইলে তারা দিতে অস্বিকার করে। ফলে অফিসার ইনচার্জ রৌমারী সম্পর্কে বিভিন্ন প্রবাকান্ড প্রকাশ্যে চালিয়ে যাচ্ছে ও উর্দ্ধোতন কর্মকর্তার কাছে অফিসার ইনচার্জের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেন।

তারা আরো বলেন, উপজেলা আ‘লীগ আংশিক কমিটিকে ভেঙ্গে পুর্ণাঙ্গ কমিটি করার জোর দাবি এবং তার এই নানা অপকর্ম ও অনিয়মের প্রতিবাদ জানিয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আক্রর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ‘লীগ সহ-সভাপতি রেজাউল ইসলাম মিনু, সহ-সভাপতি রফিকুল আলম শাহিন, যুগ্ন সাধারণ সম্পাদক আবিদ শাহ নেওয়াজ তুহিন, সাংগঠনিক সম্পাদক এসএমএ মতিন, সাংগঠনিক সম্পাদক মাইদুল ইসলাম, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক রোকনুজ্জামান রোকন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আফজাল হোসেন বিপ্লব, দপ্তর সম্পাদক সোলায়মান হোসেন মধু, সাবেক সহ-সভাপতি এন,আর জাহাঙ্গীর রবু,বীর মুক্তিযোদ্ধা ও বন্দবেড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ‘লীগের সভাপতি আব্দুল কাদের সরকারসহ ৬ টি ইউনিয়নের তৃণমুল আ‘লীগ ও যুবলীগ ও ছাত্রলীগের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিঠাপুকুরে আনসার ও ভিডিপি’র উদ্যোগে বৃক্ষরোপণ  ও গাছের চারা বিতরণ

মিঠাপুকুর প্রতিনিধি :   “শান্তি শৃঙখলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা”-এই প্রতিপাদ্য বিষয়কে ...