সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ভুল থেকেই মানুষ শেখে: দিপীকা

ভুল থেকেই মানুষ শেখে: দিপীকা

আপাতত স্বামী রনবীরের সাথে নতুন কোনো প্রজেক্ট নয়। এমনটাই দিদ্ধান্ত দিপীকার। দিপীকা পাডুকোন তার নিজের প্রযোজনায় কপিল দেব এর বায়োপিক নিয়ে চলচ্চিত্র করেছিলেন। সম্প্রতি মুক্তি পাওয়া ‘এইটি থ্রি’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

নিজের প্রযোজিত ছবি ফ্লপ হওয়া প্রসঙ্গে দিপীকা বলেন, ‘ভুল থেকেই তো মানুষ শেখে। আমি শিখেছি। ছবি ব্যবসার অংকটা আসলে আলাদা।’

তবে নিজেকে আবারও স্বচ্ছন্দে ফেরাতেই আসছে তার নতুন কিছু ছবি। এর ভেতরে তরুণ অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদীর বিপরীতে ‘গেহরাইয়া’ ছবিটি নিয়ে ব্যপক আলোচনা তৈরি হয়েছে। কাজিনের প্রেমিকের সঙ্গে খুনসুটি। তারপর প্রেম। শারীরিক সম্পর্ক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সেখানে। ফলে সম্পর্কের টানাপড়েনে জড়ায় চারটি চরিত্র। আপাতত এটুকুই গল্পের আভাস মিলেছে। এই নিয়ে নেটিজানরা ব্যপক আলোচনা তুলছে।

ইনসাইড এজ নামের একটি সিরিজ থেকে সিদ্ধার্থ’র অভিনয় জীবনের টার্নিং। এরপর বেশ কিছু ছবিতে দারুণ চমক দেখিয়েছে এই তরুণ। তবে সবাই বলছেন দিপীকার বিপরীতে এই ছবিটি সিদ্ধার্থও জন্য বড় একটি ক্যানভাস তৈরি করবে তার ক্যারিয়ারে। একই সাথে গেহরাইয়ে’ ছবিটির গল্পে যে প্রেমের আখ্যান রয়েছে, তা সিদ্ধার্থর বাস্তব জীবনের গল্প। ছবিটিতে আরো রয়েছেন অনন্যা পান্ডে এবং ধৈর্য কারওয়া।

দিপীকা জানান, ‘সিদ্ধার্থ ভীষণ মেধাবী এক অভিনেতা। ছবিটি দর্শকদের কাছে ভিন্ন এক দিপীকাকে পাবে।’

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...