সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ভালুকায় যৌথ বাহিনীর অভিযানে যুবদল নেতাসহ গ্ৰেফতার ২

ভালুকায় যৌথ বাহিনীর অভিযানে যুবদল নেতাসহ গ্ৰেফতার ২

 

মোঃ নাজমুল ইসলাম,ভালুকা প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় যৌথবাহিনীর অভিযানে জেলা যুবদল নেতাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল ইসলাম তালুকদার (৪০) ও মিজানুর রহমান (২৫)।

বৃহস্পতিবার রাতে যৌথবাহিনীর সদস্যরা পুরুড়া ও ভালুকা পৌর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। পরে যৌথবাহিনীর পক্ষ থেকে মডেল থানায় একটি মামলা করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট অন্তর্বর্তীকালিন সরকার গঠনের পর থেকে উপজেলা পুরুড়া গ্রামের মৃত মতি মাস্টারের ছেলে ময়মনসিংহ জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল ইসলাম তালুকদার তার দলবল নিয়ে ট্রাফিক পুলিশ অফিসারের উপর হামলা ও উপজেলার বিভিন্ন এলাকায় ব্যবসায়ীদের কাছে ব্যাপক হারে চাঁদাবাজি শুরু করেন।

এ সব অভিযোগের প্রেক্ষিতে যৌথ বাহিনীর সদস্যরা মোহাইমিনুলকে উপজেলার পুরুড়া তার গ্রামের বাড়ি গ্রেফতার করে। পরে তাঁর স্বীকারোক্তিতে মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। এ ঘটনার প্রেক্ষিতে কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মোহাইমিনুল ইসলাম তালুকদার বহিষ্কার করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার (ইনচার্জ) শাহ কামাল আকন্দ সংবাদ মাধ্যমকে জানান, যৌথবাহীনির হাতে আটককৃত দু’জনকে থানায় সোপর্দ করে মামলা হওয়ার পর তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...