সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / বেলপুকুরে ট্রাকের ধাক্কায় অটো রিকশার ৪ যাত্রী নিহত

বেলপুকুরে ট্রাকের ধাক্কায় অটো রিকশার ৪ যাত্রী নিহত

জাহাঙ্গীর আলম, রাজশাহী প্র্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাক এবং অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন মারা গেছেন। শনিবার বিকেল ৩টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর তেল পাম্পের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। আহত দুই জনের অবস্থাও সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিহতরা হলেন, নাটোরের বাকিদেবপুরের বাসিন্দা হাসান আলীর স্ত্রী পারভিন বেগম, শাহমখদুম কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী শারমিন, নাটোরের বাসিন্দা আইয়ুব আলী লাবু এবং অটো রিকশা চালক মোখলেসুর। এছাড়া আহতদের মধ্যে একজনের নাম হৃদয়। তাদের রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম জানান, রাজশাহী-ঢাকা মহাসড়কে একটি ট্রাকের সঙ্গে অটো রিকশার সংঘর্ষ হয়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি দোকানে ঢুকে যায়। এতে একজন ঘটনা স্থলেই একজন নিহত হন। আহত হন আরো পাঁচজন। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নেন ফায়ার সার্ভিসের সদস্যরা। সেখানে তিন জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ জলিল বলেন, হাসপাতালে যে পাঁচ জনকে আনা হয়েছিলো তাদের মধ্যে দুই নারী সহ তিন জন মারা গেছেন। আহত অন্য দুই জনের অবস্থাও আশঙ্কা জনক।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নওগাঁর ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী জাতীয় উদান আলতা দিঘী পরিদর্শন ওবৃক্ষ রোপণ

ধামইরহাট ( নওগাঁ) প্রতিনিধি :   নওগাঁর ধামইরহাটে ১৭ ই জুলাই বিকেলে ...