সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / বেনাপোল সীমান্তের চিহ্নিত মাদক সম্রাট বাদশা মল্লিক আটক

বেনাপোল সীমান্তের চিহ্নিত মাদক সম্রাট বাদশা মল্লিক আটক

 

নিজস্ব প্রতিনিধিঃ যশোর

যশোরের  বেনাপোল রঘুনাপুর সিমান্তো এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী,খুন,গুম,মানবপাচারসহ একাধিক মামলার আসামী ফেন্সি সম্রাট বাদশা মল্লিককে (৫৭) আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। সে বাহাদুরপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত কেরামত আলীর ছেলে।

গতকাল বুধবার ( ২ অক্টোবর ) বিকালে বাহাদুরপুর ইউনিয়নের কোদলার হাট রঘুনাপুর সিমান্তো এলাকায় অভিযান চালিয়ে ৪৯ বিজিবি ব্যাটালিয়ন সদস্যরা তাকে আটক করে। এসময় তার কাছ হতে নগত ৫৬ হাজার ৫শত ষাট টাকা উদ্ধার করেছে বিজিবি সদস্যরা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী বাদশাকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান,সে দীর্ঘদিন ধরে যশোর সীমান্ত  বিভিন্ন এলাকায় অস্ত্র ব্যবসা,স্বর্ণচোরাকারবারি,মাদক,হন্ডি ও মানবপাচারসহ নানাবিধ কর্মকান্ডে জড়িত।

বৃহষ্পতিবার ৩ অক্টোবর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা ,বিভিন্ন অপরাধমূলক কেইসে ১৫টির অধিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী। পূর্বে ১টি ওয়ান শ্রটারগান,৫ রাউন্ড গুলি ও ২৫ বোতল ফেনসিডিলসহ বাদশাকে আটক করলেও অল্প কিছুদিনের মধ্যে সে আবার বেরিয়ে আসে।

সীমান্ত এলাকার চোরাচালানী কর্মকান্ড পরিচালনায় মাফিয়া ডন খ্যাত নাম বাদশা ভারতের বস গৌতম, রবিউল, আজগর,নাসির,অপু সাহার সাথে রয়েছে তার নিবিড় যোগাযোগ।ভারতের সুধীর,সাক্ষাত ও কবির সিন্ডিকেটও কুখ্যাত বাদশার কাছে পাইকারী ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদক সরবারহ করে থাকে।

একাধিক বিশ্বস্ত সূত্রে জানা গেছে বাদশা সিন্ডিকেটের মাধ্যমে বর্তমান দেশের বিরাজমান পরিস্থিতিতে দেশের বিভিন্ন অঞ্চলের শীর্ষ রাজনৈতিক,দেশদ্রোহী অর্থ পাচারকারী সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে জড়িত ব্যাক্তি বা সন্ত্রাসীদের টাকার বিনিময়ে ভারতেপলায়নের সুযোগ করে দেওয়ার চেষ্ঠায় লিপ্ত রয়েছে।

  1. তাকে আটক করারপর সাধারণ জিঙ্গাসাবাদের ভিত্তিতে মাদক চোরাচালান ও অন্যান্য অপরাধমূলক কর্মকান্ডে জড়িত বক্তিদের চিনহিত করে আইননুগ ব্যবস্থাগ্রহণের কার্যক্রম চলমান রয়েছে। আটককৃত অপরাধীকে থানায় হস্তান্তর কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...