সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / খুলনা বিভাগ / বেনাপোল পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বেনাপোল পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কামাল হোসেন, শার্শা (যশোর) প্রতিনিধি : বেনাপোল পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। পৌর আওয়ামীলীগের বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক ২নং ওয়ার্ড (নামাজগ্রাম ও দুর্গাপুর) আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বেনাপোল পৌরসভার নামাজগ্রামের মধ্যপাড়ায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সম্মেলনে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু বক্কর বাকাকে সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক ইয়ার আলীকে সাধারণ সম্পাদক মনোনীত করে এককভাবে নাম প্রস্তাব করা হয়।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামীলীগের নেতৃবৃন্দ আওয়ামীলীগের গঠনতন্ত্র, হাইব্রীড আওয়ামীলীগ থেকে দূরে থাকা ও দলের দূর্দিনের সময়ে যেসকল নেতা-কর্মীরা আওয়ামীলীগের সাথে ছিলেন তাদেরকে নিয়ে আলোচনা করেন। বলেন, এ ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নব্য গঠিত কমিটিতে কেবল মাত্র পোড় খাওয়া নেতা-কর্মীরা পদ-পদবী বহন করবে। কোনভাবেই যাতে সুবিধাভোগীসহ আওয়ামীলীগ সাজা হাইব্রীডরা পদ-পদবী না পায় সেদিকে খেয়াল রাখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মনিরুজ্জামান ঘেনা, প্রচার সম্পাদক আকবার আলী, আওয়ামীলীগ নেতা স্বপন, সাবেক চেয়ারম্যান নওশের আলী, যুবলীগ নেতা জসীম উদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সহ সভাপতি শরীফুল ইসলাম শরীফ, ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জয়নাল আবেদীন, সেচ্ছাসেবকলীগের সভাপতি ইমাদুল ইসলাম, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান মধুসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...