সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / বেনাপোল পৌরসভায় সিইও হিসেবে যোগ দিলেন নুসরাত ইয়াসমিন

বেনাপোল পৌরসভায় সিইও হিসেবে যোগ দিলেন নুসরাত ইয়াসমিন

আনোয়ার হোসেন – নিজস্ব প্রতিনিধি::

বেনাপোল পৌরসভায় সিইও হিসেবে যোগ দিলেন নুসরাত ইয়াসমিন,সহকারী কমিশনার(ভূমি), শার্শা, উপজেলা যশোর। নিজ কর্মস্থলের পাশপাশি এটি তার অতিরিক্ত দায়িত্ব হিসেবে গণ্য হবে বলে জনপ্রশাসন মন্ত্রালয় সূত্রে এ তথ্য জানানো হয়েছে।

সিইও,গতকাল সোমবার(৮ই জুলাই) সকালবেলা নতুন কর্মস্থল বেনাপোল পৌরসভায় এসে পৌছলে তাকে স্বাগত জানান পৌর সচিব এবং উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এসময় তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি মেয়র,মোঃনাসির উদ্দিনের সাথে দেখা করতে তার অফিসে গেলে সেখানে তাকে মেয়র স্বাগত এবং ফুলের শুভেচ্ছা জানায়।

 

উষ্ণ সংবর্ধনা শেষে নতুন সিইও শাখা প্রধানদের সাথে এক বৈঠকে মিলিত হন। এসময় তারা পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সমস্যা ও প্রকল্প নিয়ে দীর্ঘ আলোচনা করেন। পৌরবাসীর সার্বিক কল্যাণে, জনদুর্ভোগ হ্রাসে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এসময় মেয়র,মোঃ নাসির উদ্দিন বলেন, আমাদের নতুন সিইও একজন অভিজ্ঞ মানুষ। তিনি আমাদের সাথে থাকায় টিমওয়ার্ক আরও গতিশীল হবে বলে আমি বিশ্বাস করি। পক্ষান্তরে, সিইও বলেন- নতুন দায়িত্বে সবাইকে নিয়ে পৌরবাসীর কাজের সেবায় গতিশীল করতে  নিজেকে সক্ষম হবো বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর-জুলেখা খাতুন (১,২,৩ নং ওয়ার্ড)। মীম খাতুন(৪,৫,৬ নং ওয়ার্ড)। কামরুন্নাহার আন্না (৭,৮,৯ নং ওয়ার্ড)। কাউন্সিলর-মোঃ সুলতান আহম্মেদ বাবু (১নং ওয়ার্ড)। শরিফুল ইসলাম শরীফ (২নং ওয়ার্ড)। মোঃ মিজানুর রহমান (৩নং ওয়ার্ড)।মোঃ শাহীনুরইসলাম (৪নং ওয়ার্ড)।আজিম উদ্দিন গাজী (৫ নং ওয়ার্ড)। মোঃ আসাদুর রহমান আসাদ (৬নং ওয়ার্ড)। মজনুর রহমান নুপুর হাজী (৭নং ওয়ার্ড)হাসানুর রহমান তাজিন (৮ নং ওয়ার্ড)।মোঃকামাল হোসেন (৯নং ওয়ার্ড)।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...