সর্বশেষ সংবাদ
Home / আদালত / বেনাপোলে বিপুল পরিমাণ চোরাচালান পণ্য জব্দ

বেনাপোলে বিপুল পরিমাণ চোরাচালান পণ্য জব্দ

কামাল হোসেন, শার্শা (যশোর) প্রতিনিধি : বেনাপোলে বিপুল পরিমাণ চোরাচালান পণ্য জব্দ। বেনাপোলে অগ্রনী কুরিয়ার সার্ভিস থেকে আমদানি পণ্য পরিবহনের নাম করে ভারতীয় আমদানিযোগ্য পণ্য পাচারের সময় ৬৭ লাখ ৫৩ হাজার ৯শ টাকা মূল্যের চোরাচালান পণ্যসহ একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা।

তবে এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি। রোববার (৩০ জুন) রাতে চোরাচালান পণ্য আটকের বিষয়টি নিশ্চিত করেন বিজিবি কর্তৃপক্ষ।

জব্দকৃত পণ্যের মধ্যে রয়েছে বিপুল পরিমাণ ভারতীয় থান কাপড়, ওয়ান পিস, টু পিস, চাদর, ঘাসের বীজ, ছাতা ও একটি কাভার্ড ভ্যান।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ সেলিম রেজা (পিএসসি) জানান, গোপন খবরে জানা যায় যে বন্দর নগরী বেনাপোল থেকে ঢাকাগামী অগ্রনী কুরিয়ার সার্ভিসের একটি ট্রাকে বিপুল পরিমাণে আমদানি যোগ্য পণ্য পাচার হচ্ছে। পরে বিজিবি সদস্যরা মড়াখালী চেকপোষ্ট থেকে ট্রাকটি আটক করে। এ সময় তল্লাশি অভিযান পরিচালনা করে অবৈধ পণ্য পাওয়া যায়।

আটককৃত মালামালের মোট বাজার মুল্য ৬৭ লাখ ৫৩ হাজার ৯শ টাকা। আটককৃত মালামাল কাস্টমস এ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে নরসিংদীতে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে নরসিংদীতে র‍্যালি ও আলোচনা সভা ...