সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / বেগম খালেদা জিয়া,র সুস্থতা কামনায় নরসিংদীতে দোয়া মাহফিল
Oplus_0

বেগম খালেদা জিয়া,র সুস্থতা কামনায় নরসিংদীতে দোয়া মাহফিল

 

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ

নরসিংদীর মনোহরদীতে বিএনপি,র চেয়ারপার্সন,সাবেক প্রধানমন্ত্রী,বেগম খালেদা জিয়া,র সুস্থতা কামনা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাত বরণকারী সকল শিক্ষার্থীদের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১৬ আগষ্ট)বিকালে উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের আয়োজনে মনোহরদী উপজেলা অডিটোরিয়াম কক্ষে উপজেলা বিএনপি,র সদস্য সচিব আমিনূর রহমান সরকার দোলন এর সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি উপস্থিত ছিলেন,মনোহরদী-বেলাবো এর আপামর জনতার নয়নের মনি,মনোহরদী উপজেলা বিএনপি,র আহবায়ক,তিনবারের সাবেক সংসদ সদস্য,আলহাজ্ব সরদার সাখাওয়াত হোসেন বকুল।

প্রধান অতিথি,র বক্তব্যে তিনি বলেন,বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে
স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতন হয়েছে।স্বৈরাচার সরকারের পতনের মধ্য দিয়ে আবারো প্রমাণ হলো কোন স্বৈরাচারীর বাংলাদেশে ঠাঁই নেই। সাবেক স্বৈরাচার হাসিনা কথায় কথায় বলতেন আমাদের নেতা তারেক রহমান না-কি পালিয়ে গেছে,আমি সম্মানের সহিত বলতে চাই আপনি আজ কোথায়,আপনিতো নিজের কাপড়ও নিয়ে যেতে পারেননি,এমনি রান্না করা রোস্টও খেয়ে যেতে পারলেন না।সেনাবাহিনী,র বেঁধে দেওয়া ৪৫ মিনিটে পালিয়ে যেতে হয়েছে।
বক্তব্যে তিনি নিজ দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে করে বলেন,বর্তমান পরিস্থিতিতে আপনাদের সজাগ থাকতে হবে কারণ কিছু সংখ্যক দুষ্কৃতিকারী বিএনপি,র বদনাম করার জন্য নানা ধরণের অপকর্মে জড়িয়ে পড়ছে।বিএনপি বা অঙ্গ-সংগঠনের কেউ এসব কাজে জড়িত নয়।বিএনপি গণতন্ত্রের দল আমরা দেশকে এগিয়ে নিতে পুলিশসহ সংখ্যালঘুদের নিরাপত্তা দিব।পুলিশ আমাদের ভাই,তাদের আমরা নানা কাজে সহযোগীতা করবো।

সবশেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাতবরণকারী সকল শিক্ষার্থীর মাগফিরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া,র সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় মনোহরদী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক,আওরঙ্গজেব ইয়াকুব,হারুন অর রশিদ,মোঃ মনির হোসেন,সাবেক ভিপি গোলাম মোস্তফা,পৌর বিএনপির আহবায়ক বদরুল ইসলাম মোল্লা বাবুল,সদস্য সচিব এড.হান্নান শেখ, শ্রমিক দলের সভাপতি ও পৌরসভার কাউন্সিলর বাবুল আকন্দ, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন,যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম,সদস্য সচিব মাসুদুর রহমান সোহাগ, উপজেলা বিএনপির সন্মানিত সদস্য ও পৌরসভার কাউন্সিলর জনাবা শামসুন্নাহার,মৎস্যজীবি দলের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন,পৌর যুবদলের আহবায়ক আব্দুস ছামাদ আকন্দ বকুল, সদস্য সচিব মামুন মিয়া যুগ্ম আহবায়ক সালাউদ্দিন, পৌর শ্রমিক দলের সভাপতি সাইফুল ইসলাম শিপন, সাধারন সম্পাদক মহসিন মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সিমন আহমেদ রিপন,মহিলা দলের সভাপতি,সাধারণ সম্পাদক সহ ছাত্রনেতা ছোটন,রাকিব, ইমরান,স্বপন,রুবেল সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...