সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ‘বিশেষ মহল’কে খুঁজছেন শাকিব খান

‘বিশেষ মহল’কে খুঁজছেন শাকিব খান

গত ১৫ জানুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের অঞ্চল-৩-এর অফিসে দুই তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার টেকাতে সালিশি বৈঠক বসানো হয়। সেই সালিশি বৈঠকে অভিনেত্রী অপু বিশ্বাস উপস্থিত থাকলেও হাজির ছিলেন না নায়ক শাকিব খান। তিনি তখন শুটিংয়ের কাজে দেশের বাইরে ছিলেন।

সালিশি বৈঠকের সপ্তাহখানেক পর গত রবিবার দেশে ফিরে আসেন বাংলা চলচ্চিত্রের স্বঘোষিত কিং খান শাকিব। এসেই তিনি আঙুল তুলেছেন গণমাধ্যমের দিকে। অভিযোগ করে বলেছেন, তিনি বিদেশে থাকাকালীন তাকে নিয়ে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে উল্টা-পাল্টা খবর ছাপা হয়েছে। যেগুলোর কোনোটারই কোনো ভিত্তি নেই।

‘বিশেষ মহলের চাপে দেশে ফিরে এসেছেন নায়ক শাকিব খান’- এমন শিরোনামে বিভিন্ন অনলাইনে খবর ছাপা হয়েছে বলে শাকিব উল্লেখ করেন। সেসব গণমাধ্যমকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তারা যখন বুঝতে পেরেছেন যে, আমি বিশেষ মহলের চাপে দেশে ফিরেছি, তাহলে সেই বিশেষ মহলের নামও প্রকাশ করুন। আমি দেখতে চাই, কোন সে বিশেষ মহল।’

ক্ষোভ প্রকাশ করে শাকিব বলেন, ‘আমার দেশে আমি ফিরেছি। এ জন্য কার অনুমতি নিতে হবে? আমি এদেশেরই নাগরিক। তাছাড়া, আমি তো কোথাও পালিয়ে যাইনি যে, কোনো বিশেষ মহলের চাপে আমাকে দেশে ফিরতে হবে। অনেকদিন বিদেশে থাকার ফলে ছেলে জয়ের জন্য মনটা কাঁদছিল, তাই দেশে ফিরেছি। এটা নিয়ে জল ঘোলা করার তো কোনো মানে নেই।’

উল্লেখ্য, একাধিক অভিযোগ এনে গত ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে স্ত্রী অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান নায়ক শাকিব খান। গত ২০ অক্টোবর স্ত্রী অপু বিশ্বাস ছেলে জয়কে তালাবদ্ধ করে রেখে কলকাতায় ডাক্তার দেখাতে গেলে ক্ষিপ্ত হয়ে এমন সিদ্ধান্ত নেন স্বামী শাকিব খান। তখন শাকিব অভিযোগ করেন, ডাক্তার দেখোতে নয়, বয়ফ্রেন্ড নিয়ে কলকাতায় বেড়াতে গিয়েছিলেন অপু।

তারকা জুটির সংসার ভাঙার এমন খবরের পর দেশজুড়ে তোলপাড় শুরু হয়। অনেক অভিনেতা-অভিনেত্রী এ ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করেন এবং শাকিব-অপুর সংসার টেকাতে নানা পরামর্শ দেন। শেষমেষ, তারকা এ জুটির সংসার টেকানোর দায়িত্ব নেয় ঢাকা উত্তর সিটি করপোরেশন। তারই অংশ হিসেবে গত ১৫ জানুয়ারি সালিশি বৈঠক বসানো হয়েছিল।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...