সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়া ভাটেরচর দেওয়ান আব্দুল মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০২৪ইং সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০.০০ঘটিকায় দেওয়ান আবদুল মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন আফজাল হোসেন ও ফাতেমা আক্তার। প্রধান শিক্ষক মুহাম্মদ শাহজাহান সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখাওয়াত হোসেন, সভাপতি ভাটেরচর দেওয়ান আবদুল মান্নান পাইলট উচ্চ বিদ্যালয় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম অভিভাবক সদস্য সফিকুল ইসলাম, অভিভাবক সদস্য, রেদোয়ান হোসেন মাসুম অভিভাবক সদস্য,মিন্টু খন্দকার অভিভাবক সদস্য।সালমা আক্তার সংরক্ষিত মহিলা সদস্য। মুহাম্মদ সোহরাব হোসেন দাতা সদস্য, বিদ্যালয় পরিচালনা পর্ষদ।

সম্মানিত সকল শিক্ষক/শিক্ষিকাগন,এসময় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীগন ও অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ক্রিয়াই শক্ত ক্রিয়াই বল, এই নিয়ে শিক্ষাংগন। সকল ছাত্রছাত্রীদের জন্য দোয়া ও শুভকামনা জানিয়ে তার বক্তব্য শেষ করেন

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর মোনহরদীতে মৎস্য সপ্তাহ’২৪ পালিত

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ “ভরবো মাছে মোদের দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ...