সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / বারোটা বাজতে না বাজতেই ভক্তদের সাধ পূরণ করলেন বলিউড বাদশা

বারোটা বাজতে না বাজতেই ভক্তদের সাধ পূরণ করলেন বলিউড বাদশা

বিনোদন ডেস্ক : আজ বলিউডের বাদশা শাহরুখ খানের জন্মদিন। প্রতিবছর ২ নভেম্বর প্রিয় অভিনেতা শাহরুখ খানের জন্মদিনকে ঘিরে ভক্ত-অনুরাগীদের যেন উৎসাহের সীমা থাকেনা। কিং খানকে সামনাসামনি একটু ছুঁয়ে দেখতে কয়েকশো কিলোমিটার দূর থেকে ছুটে আসেন তারা। এবছরেও তার ব্যতিক্রম হয়নি। ১ নভেম্বর বুধবার রাত থেকেই ভিড় জমেছিল মান্নাতের বাইরে। এমনিতেই এই দুই দিন ভিড় সামলাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে হয় মহারাষ্ট্র সরকারকে। সবাই অপেক্ষায় থাকেন কখন আসবেন শাহরুখ বাড়ির বাইরে। হাত নাড়বেন। অপেক্ষমান জনতার উদ্দেশে ছুঁড়ে দেবেন এক-দুটো চুমু।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রাত বারোটা বাজতে না বাজতেই ভক্তদের সাধ পূরণ করে দিলেন শাহরুখ খান। মিলিটারি প্রিন্টের ট্র্যাক প্যান্ট সঙ্গে কালো টি শার্ট, মাথায় কালো টুপি পরে এলেন তিনি মান্নাতের ব্যালকনিতে। আর ততক্ষণে আনন্দে মাতাল হয়েছে ভক্তকূল। একের পর এক আতসবাজি ফাটানো চলছে। পোস্টার হাতে চিৎকার করছে কেউ কেউ। হাতে থাকা মুঠোফোনগুলো ব্যস্ত শাহরুখ খানকে ক্যামেরাবন্দি করতে।

এদিকে আজ ২ নভেম্বর একটি ধামাকাদার জন্মদিনের পার্টি আয়োজন করেছেন শাহরুখ খান। তাতে নিমন্ত্রিতের তালিকায় নাম রয়েছে সালমান খান, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট-সহ বড় বড় তারকাদের।

জন্মদিনের রাতে মান্নাতের বাইরে আসা এত অনুরাগীর ভিড়ে আবেগতাড়িত হয়ে অভিনেতা এক্স (আগের টুইটারে)-এ লেখেন, ‘এটা অবিশ্বাস্য যে আপনারা এত রাতেও আমাকে শুভেচ্ছা জানানোর জন্য মন্নতের বাইরে জড়ো হয়েছেন। আমি এখজন নিছক অভিনেতা। আপনাদের বিনোদন দিতে পারার থেকে বেশি আনন্দ জীবনে আমি আর কিছু থেকেই পাই না। আপনাদের ভালোবাসার স্বপ্নেই বেঁচে থাকি। আপনাদের বিনোদন দেওয়ার সুযোগ আমাকে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। কাল সকালে দেখা হচ্ছে… অন স্ক্রিনেও, অফ স্ক্রিনেও।’

২০২৩ সালে দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ খান। জিরো-র ব্যর্থতার পর চার বছরের বিরতি নিয়ে ফিরেই দুটো সিনেমা আনলেন, যা ব্যবসা করেছে ১০০০ কোটির উপরে। চলতি বছরে শুধু নয়, ভারতের বাজারে বলিউডের সর্বাধিক উপার্জিত ছবির তালিকায় ১ নম্বরে জওয়ান, আর তিন নম্বরে রয়েছে পাঠান। ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় তার বছরের ৩ নম্বর সিনেমা ডাঙ্কি। যা পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ছবিতে শাহরুখ খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়াও রয়েছেন ভিকি কৌশল ও ধর্মেন্দ্র।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...