সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / বাবা-মা ভোটকেন্দ্রে,বাড়ির পুকুরে ডুবে সন্তানের মৃত্যু

বাবা-মা ভোটকেন্দ্রে,বাড়ির পুকুরে ডুবে সন্তানের মৃত্যু

মোঃ বাবুল রানা – ভোলা জেলা প্রতিনিধি

 

ভোলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরায় সন্তানকে বাসায় রেখে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিতে কেন্দ্রে যান বাবা-মা। এসময় বাড়ির পুকুরের পানিতে ডুবে মারা যায় ২ বছর ছয় মাসের শিশু সন্তান সাইমুন। শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

বুধবার (৫ জুন) দুপুর ২ টায় উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাংলাবাজারে এ ঘটনা ঘটে। মৃত শিশু সাইমুর ওই এলাকার মো.সোহাগ ও জোসনা  বেগমের সন্তান।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাংলাবাজার কেন্দ্রে ভোট দিতে যাওয়ার সময় শিশু সাইমুনকে ঘরে রেখে যায় বাবা-মা। ভোট দিয়ে এসে ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত স্বাস্থ্য কর্মকর্তা বলেন শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার পূর্বে মৃত্যু হয়।

এ বিষয় মনপুরার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জহিরুল ইসলাম বলেন, মনপুরা উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্রে ভোট দিয়ে বাড়ি ফিরে বাবা মা ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...