সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সিলেট বিভাগ / বানিয়াচং শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বানিয়াচং শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

শাহ সুমন, (বানিয়াচং) : হবিগঞ্জের বানিয়াচংয়ে “DI ssemination of new curriculum” শীর্ষক স্কিমের আওতায় উপজেলা মাধ্যমিক পর্যায়ের শিক্ষক গণের প্রশিক্ষণ জাতীয় শিক্ষাক্রম রূপরেখা- ২০২৩ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল নয়টা থেকে এই প্রশিক্ষণ শুরু হয় মেধা বিকাশ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত হয়ে পরিদর্শন করেন জেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল উল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সামছুল হক, মেধা বিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ভানু চন্দ্র চন্দ, প্রমূখ।

মোহাম্মদ রুহুল উল্লাহ বলেন, শিক্ষকদের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণের বিকল্প নেই। ছাত্র-শিক্ষক বন্ধুত্বপূর্ণ সুসম্পর্কের জন্য যোগাযোগ দক্ষতা বাড়াতে হবে। শিক্ষার্থীদের উন্নত জীবন গঠনের জন্য মুখ্য ভূমিকা পালন করতে হবে শিক্ষকদের। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সূত্রে জানা যায়, ১১ টি বিষয়ে ৫১৬ জন শিক্ষক অংশ গ্রহণ করেন। উপজেলা একাডেমিক সুপার ভাইজার, সম্পদ কান্তি দাস তালুকদারসহ ৩৩জন শিক্ষক প্রশিক্ষক।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শাবিপ্রবি : ছাত্রলীগ নেতাদের রুম থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

  ডেস্ক নিউজ: কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি ...