সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / খুলনা বিভাগ / বাগেরহাটে প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সচিব’র মহিষ খামার পরিদর্শন

বাগেরহাটে প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সচিব’র মহিষ খামার পরিদর্শন

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাটে অবস্থিত দেশের একমাত্র মহিষ প্রজনন ও উন্নয়ন খামার পরিদর্শন করেছেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সচিব ড. মোহম্মদ ইয়ামিন চৌধুরী।

বৃহস্পতিবার (৪ঠা আগষ্ট) সকালে মহিষ প্রজনন ও উন্নয়ন খামার এর নবনির্মিত সেডের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ ও লালন-পালনকৃত মহিষদের সম্পর্কে খোঁজ-খবর নেন এবং নানা ধরনের পরামর্শও প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মহা-পরিচালক ড, মঞ্জুর মোহম্মদ শাহাজাহান, খুলনা বিভাগীয় পরিচালক সুখেন্দু শেখর গাউন, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ লুৎফর রহমান, মহিষ উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ডাঃ মোঃ মহসিন তরফদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, সিনিয়র সহকারী পরিচালক ডাঃ মোঃ আহসান হাবীব প্রামানিক, বেতাগা ট্রের্ডাস এর তত্তাবধায়ক আনন্দ কুমার দাশ ও সদর থানা আওয়ামী লীগের তথ্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ আব্দুস সাত্তার। সচিব ড, মোহম্মদ ইয়ামিন চৌধুরী বিভিন্ন উন্নয়ন মুলক কাজ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে মহিষ প্রজনন ও উন্নয়ন খামারের কর্মকর্তাদেরকে নানা ধরনের পরামর্শও প্রদান করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...