সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / বাগেরহাটে কোডেকের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

বাগেরহাটে কোডেকের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

বাগেরহাট প্রতিনিধি::

বাগেরহাটে কমিউনিটি ডেভলপমেন্ট সেন্টার (কোডেক) এর ব্যবস্থাপনায় বৃক্ষ রোপন কর্মসূচি ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার রণবিজয়পুর মাধ্যমিক বিদ্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমান।

এ বৃক্ষ রোপন ও চারা বিতরন কর্মসূচিতে সংক্ষিপ্ত আলোচনায় অংশ গ্রহন করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমান, কোডেক বাগেরহাটের জোনাল ম্যানেজার মাহাবুব আলম, রণবিজয়পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ হুমায়ুন কবির। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোডেকের প্রকল্প ব্যাবস্থাপক লোকমান হোসেন, কোডেকের প্রোগ্রাম মনিটরিং অফিসার জাকির হোসেন, ডকুমেন্টেশন অফিসার এস এম তানভীর হোসেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামরুন্নাহার, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

এ সময়ে বিদ্যালয়ের আঙ্গিনায় বিভিন্ন জাতের ফলজ ও বনজ গাছের চারা রোপন ও শিক্ষার্থীদের বাড়ীতে রোপনের জন্য ৫ শতাধিক গাছের চারা বিতরন করা হয়। একই দিনে পার্শ্ববর্তী দরিতালুক প্রাথমিক বিদ্যালয়ে কোডেকের ব্যাবস্থাপনায় গাছের চারা রোপন ও বিতরন করা হয়।

এ অনুষ্ঠানে কোডেকের জেনাল ম্যানেজার মাহাবুব আলম বলেন, এ কর্মসূচির মাধ্যমে তাদের এ বছর বাগেরহাটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১ লক্ষ চারা বিতরনের পরিকল্পনা রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...