সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / বাউফলে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভায় হামলা ; সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার-৩ 

বাউফলে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভায় হামলা ; সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার-৩ 

নিজস্ব প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলের স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় হামলায় সাবেক কাউন্সিলার গ্রেফতার।   বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর ও পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক  আল মামুন আকন(৫০),নাজিরপুর ইউনিয়নের যুবলীগের সাবেক যুগ্ম- সাধারণ সম্পাদক মোঃ আনিচ (৪০) ও দাশপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাব্বি (২০) নামের ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (২অক্টােবর ) ভোর রাতে বাউফল থানার পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।
বাউফল থানা সূত্রে জানা যায়,গত ২৪ আগস্ট উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খলিলুর রহমান খলিল বাদী হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সাবেক চিফ হুইপ আসম ফিরোজকে প্রধান আসামি করে সাবেক উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মেয়রসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৩৬ জন নেতাকর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ৩শ জনকে আসামী করা হয়। (মামলা নং-২৪/৮/২৪ ) ওই মামলায় তাদের তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
এজাহারে উল্লেখ করা হয়েছে, ১০ জুন ২০২২ সালে সকাল সাড়ে ১০টার দিকে বাউফল সদর ইউনিয়নের গোসিংগা মিয়া বাড়ি সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা চলাকালে উল্লেখিত নামীয় আসামিসহ অজ্ঞাত ২০০-৩০০ জনকে ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত নিয়ে হামলা করে ২০-২৫ নেতাকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে এবং সভাস্থলে ভাঙচুর করে। নগদ টাকাসহ মালামাল লুট করে।
বিষয়টি নিশ্চিত করে বাউফল থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম বলেন, আসামীদেরকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হবে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...