সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / বাউফলে নিহত স্কুল ছাত্র নাফিজ ও মারুফের প্রথম মৃত্যুবার্ষিকী পালন

বাউফলে নিহত স্কুল ছাত্র নাফিজ ও মারুফের প্রথম মৃত্যুবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার পটুয়াখালী : পটুয়াখালীর বাউফলে ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর মেধাবী ছাত্র বীর মুক্তিযোদ্ধার নাতি মোঃ নাফিজ মোস্তফা আনসারী ১৬ ও মোঃ মারুফ হোসেন বাপ্পি ১৬ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে (২২ মার্চ) ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে শোক ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

গত ২২ মার্চ ২০২৩ ইং তারিখে স্কুল ছুটির পরে বিকাল ৪ঃ১৫ মিনিটের সময় সুপরিকল্পিত ভাবে নাফিজ ও মারুফকে হত্যা করা হয় বলে জানিয়েছে স্বজনরা। মৃত নাফিজের মা নার্গিস বেগম বাদী হয়ে, মোঃ রায়হান কাজী (১৮) মোঃনাইম হোসেন(১৮) মোঃ হাসিবুল রহমান (১৬)সহ ৬ জনের বিরুদ্ধে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ২৪ মার্চ ২০২৩ ইং তারিখে, যাহার মামলা নং জি আর ৪৯/২৩ ধারা,১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩০২ /৩৪ পেনাল কোর্ট।

নাফিজ ও মারুফের স্বজনদের শুধু একটাই দাবি এই হত্যার সুষ্ঠ বিচার সহো খুনিদের ফাঁসির রায় কার্যকর করা হয় । উক্ত শোক সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ গোলাম কিবরিয়া, সভাপতি ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়,প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সূর্যমনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু,এছাড়াও বক্তব্য রাখেন সাইদুর রহমান, নিহতের মা নার্গিস বেগম প্রমুখ। আরও উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ, অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব খান

দৈনিক বর্তমান দেশবাংলা : ঢালিউড সুপারস্টার শাকিব খান আরব আমিরাতের গোল্ডেন ভিসা ...