সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / বদলগাছীতে  পটল ক্ষেত থেকে মরদেহ উদ্ধার
Oplus_0

বদলগাছীতে  পটল ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

এনামুল কবীর এনাম বদলগাছী প্রতিনিধি,নওগাঁ:
নওগাঁর বদলগাছীতে খলসি গ্রামে পটল খেতের পাশে থেকে গুড় ব্যবসায়ী ফয়জুল (৫০) এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে বদলগাছী থানা পুলিশ।
জানা গেছে গত ৫ সেপ্টেম্বর বেলা ১১টায় স্হানীয় এলাকাবাসীর খবরে  ঘটনাস্থল থেকে  লাশ টি উদ্ধার করে  থানায় নিয়ে আসে পুলিশ।
গুড় ব্যাবসায়ী  ফয়জুল বদলগাছীর উপজেলার  বালুভরা ইউপির ঢেঁকরা গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে তিনি  গুড় ব্যবসায়ী ছিলেন। স্হানীয় সুএে জানা যায়  সে হৃদরোগ ও গুটি রোগে দীর্ঘ জীবন  আক্রান্ত ।
বদলগাছী থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ভোজকোল গ্রামের বাবুল (৫৫) খলসি বাজার থেকে  (হাফ) কিলোমিটার দুরে ঢেঁকরা রোডের পাশে পটলের প্রজনন করাতে পটলের খেতে আসেন এবং পাশ্ববর্তী  জমিতে ঢেঁকরা গ্রামের ফয়জুলের লাশ দেখতে পান। বিষয়টি লোকজনকে জানালে এলাকায় ঘটনাটি ছড়িয়ে পড়ে।
ঘটনাটি থানা পুলিশকে জানালে সকাল ৯টায় থানা পুলিশের এস আই নিহার চন্দ্র ঘটনাস্থলে পরিদর্শনে আসেন।
স্থানীয় বাজারের কয়েকজন ব্যবসায়ীরা জানান, গত  বুধবার সন্ধ্যায় খলসি মোড়ে চা নাস্তা করেছে ফয়জুল । ব্যবসায়ী ফয়জুল খলসি বাজারে রাত ১০টার পর পর্যন্ত বাজারে ছিল । বুধবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে চা খেয়ে বাড়ির দিকে পায়ে হেঁটে রওনা দেয়।  সকালে তার লাশ পাওয়া গিয়েছে। কিছুদিন আগে ফয়জুল অসুস্থ হয়েছিলো। ডাক্তার তাকে ভারি কাজকর্ম করতে নিষেধ  করেছিলো।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম এর কাছে জানতে চাইলে  তিনি জানান , ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।
প্রক্রিয়া সম্পূর্ণ হলে বিস্তারিত পরে জানানো হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...