সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / ফেঁসে গেলেন জ্যাকুলিন!

ফেঁসে গেলেন জ্যাকুলিন!

প্রায় ১ বছর আগে সুকেশ চন্দ্রশেখরের ২শ’ কোটি অর্থ পাচার ও চাঁদাবাজি মামলায় নাম জড়ায় বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। বিষয়টি নিয়ে বারবার শিরোনামেও আসছেন এই অভিনেত্রী। এমনকি গত জুন মাসের শেষেও এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিলেন তিনি।

প্রাথমিক তদন্তে চন্দ্রশেখরের সঙ্গে সংশ্লিষ্ট থাকার প্রমাণ পাওয়া ইডি জ্যাকুলিনের কথা মাথায় রেখে তদন্ত কার্যক্রম পরিচালনা করে। এবার জানা গেল, ২শ’ কোটি রুপি আর্থিক প্রতারণার মামলায় ইডির চার্জশিটে অভিযুক্তের তালিকায় নাম উঠেছে জ্যাকুলিনের। এমনকি গ্রেপ্তার হওয়ারও আশঙ্কা আছে এই নায়িকার।

গতকাল এই মামলার চার্জশিট দাখিল করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। যে চার্জশিটে ইডি স্পষ্ট জানিয়েছে জেলবন্দি জালিয়াত সুকেশ চন্দ্রশেখরের চাঁদাবাজির অর্থের সুবিধাভোগ করেছেন জ্যাকুলিন। সুকেশের কাছ থেকে প্রায় ১০ কোটি রুপির উপহার নিয়েছেন জ্যাকুলিন। যার মধ্যে ৭ কোটি রুপির বেশি সম্পত্তি এরইমধ্যে বাজেয়াপ্ত করেছে ইডি। পাশাপাশি ইডি জানিয়েছে, সুকেশ চন্দ্রশেখর জ্যাকুলিনের পরিবারকে উপহার এবং অর্থ ধার দিয়েছেন। যা ছিল সুকেশের প্রতারণা করে উপার্জন করা অর্থ।

তবে ইডির চার্জশিটে জ্যাকুলিনের নাম তালিকাবদ্ধ হলেও এখনই অভিনেত্রী গ্রেপ্তার হচ্ছেন না। কিন্তু গ্রেপ্তারের আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তার বিদেশে যাতায়াত সম্পূর্ণরূপে নিষিদ্ধ করা হবে বলেও জানা গেছে। এর আগেও অভিনেত্রীকে দেশ ছাড়তে নিষেধ করেছিল ইডির বিশেষ আদালত। তবে শুটিংয়ের কাজে বিশেষ অনুমতি নিয়ে বিদেশে গিয়েছিলেন শ্রীলঙ্কান এই সুন্দরী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...