সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / প্রেমের টানে ভারত থেকে  আসা  তরুণীকে নিজ দেশে পাঠাতে বিজিবি সদস্যরাদের পতাকা বৈঠক

প্রেমের টানে ভারত থেকে  আসা  তরুণীকে নিজ দেশে পাঠাতে বিজিবি সদস্যরাদের পতাকা বৈঠক

আনোয়ার হোসেন – নিজস্ব প্রতিনিধি::

 

ফেসবুকে প্রেম করে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে চুয়াডাঙ্গায় জিলাদিয়ে এসে বিপাকে পড়া পিংকি সরকার (২১) নামে এক ভারতীয় তরুণী। গত ২৯ জুন চুয়াডাঙ্গা জিলা সীমান্ত এলাকা দিয়ে প্রেমিক সমর সরকারের কাছে আসা তরুণী।

গত বৃহস্পতিবার ৪ঠা জুলাই সকাল ৯টার সময় বেনাপোল-পেট্রাপোল নোম্যান্স-ল্যান্ডে পতাকা বৈঠকের মাধ্যমে বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা হরিদাসপুর পেট্রাপোল বিএসএফ  কাছে তাকে হস্তান্তর করেন।

বেনাপোল আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান জানান, ভারতের উত্তর ২৪ পরগনা জেলার রায়গঞ্জ থানার কুলুউসারা গ্রামের মানিক সরকারের মেয়ে পিংকি সরকার। বাংলাদেশের চুয়াডাঙ্গা সীমান্ত এলাকার সমর সরকার নামে এক যুবকের সঙ্গে ফেসবুকে তার পরিচয় হয়। এরপর তাদের মধ্যে দুই বছর ধরে চলছে প্রেমের সম্পর্ক।

সেই সূত্রে গত ২৯ জুন ভারত থেকে চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে বাংলাদেশে আসেন পিংকি। তিন দিন চুয়াডাঙ্গায় সমরের সঙ্গে অবস্থান করছিলেন। একপর্যায়ে সমর ও তার এক বন্ধু মিলে গত মঙ্গলবার বিকালে তাকে বেনাপোলে নিয়ে আসেন। সমর পিংকিকে এক জায়গায় বসিয়ে বলেন, ‘তুমি এখানে বসো আমরা আসছি’। এরপর তারা পালিয়ে যায়। পরে মেয়েটি তাদের না পেয়ে কান্নাকাটি করতে থাকেন। তখন বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে একটি বাড়িতে রাখেন। একপর্যায়ে বিজিবি ঘটনা বিএসএফকে জানালে পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ফেরত নিতে রাজি হয়। বিএসএফ পরে পরিবারের কাছে তাকে হস্তান্তর করবেন বলে জানায় সুবেদার মিজানুর রহমান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...