সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / প্রশ্নফাঁসে জড়িত আওয়ামী লীগ নেতা বহিষ্কার

প্রশ্নফাঁসে জড়িত আওয়ামী লীগ নেতা বহিষ্কার

 

বর্তমান দেশবাংলা ডেস্ক:

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (বিসিএস) প্রশ্নফাঁসের ঘটনায় অভিযুক্ত লালমনিরহাটের আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য নিশ্চিত করা হয়েছে। বহিষ্কৃত মিজানুর রহমান ওরফে এমডি মিজান উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া কুটিরপাড় গ্রাম মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলা আওয়ামী লীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক, সংগঠনবিরোধী, শৃঙ্খলা-পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. মিজানুর রহমানকে স্বীয় পদ থেকে বহিষ্কার করা হলো।

সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত বিসিএসের প্রশ্নফাঁস চক্রের এক তালিকায় নাম আসে মিজানুর রহমান মিজানের। গণমাধ্যমে নাম উঠে আসায় শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ জরুরি সভায় তাকে দলীয় পদ-পদবি থেকে বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম বহিষ্কারের সত্যতা নিশ্চিত করে বলেন, গণমাধ্যমে খবর প্রকাশের পর বিষয়টি নিশ্চিত হয়েছি। জরুরি সভা ডেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...