সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / প্রধান শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ায় উত্তীর্ণ হতে পারেনি শিক্ষার্থীরা

প্রধান শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ায় উত্তীর্ণ হতে পারেনি শিক্ষার্থীরা

গাজীপুর প্রতিনিধি: নতুন বছরের শুরুতে উৎসব মেতেছে হাজার হাজার শিক্ষার্থী , কিন্তু ভিন্ন এক কান্ড ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

গত পহেলা জানুয়ারি সকালে ছোট্ট শিশুদের মন হাসিখুশি থাকলেও বেলা বাড়ার সাথে সাথে হঠাৎ কান্নাকাটি শুরু হয় শিক্ষার্থীদের অশ্রু ঝরে বিদ্যালয়ের মাঠে ছাত্র-ছাত্রীদের ।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মাইনুদ্দিনের কাছে বিদ্যালয়ের মেধাবী ছাত্র-ছাত্রীরা প্রাইভেট না পড়ায় কারণে উপরে শ্রেণীতে উত্তীর্ণ হতে পারেনি এমন অভিযোগ করেছেন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী সহ অভিভাবকেরা। এ ঘটনাটি দিনব্যাপী ব্যাপক সাড়া ফেলেছে পুরো উপজেলা জুড়ে।

একজন প্রধান শিক্ষকের এরকম জঘন্য কাজের প্রতিবাদ জানিয়েছেন সচেতন মহল। এছাড়াও বিদ্যালয় এর কিছু সংখ্যক শিক্ষার্থী ওই শিক্ষকের কাছে প্রাইভেট কোচিং করার কারণে ভালো নাম্বার পেয়ে উত্তীর্ণ হয়েছে অথচ একই শ্রেণীর অনেক মেধাবী শিক্ষার্থী ফেল করেছেন। শ্রীপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন বিষয়টি আমি জেনেছি তদন্ত-পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শিক্ষার্থীদের অভিভাবক এলাকার প্রতিবেশী গণ্যমান্য ব্যক্তিরা প্রধান শিক্ষকের কাছে পরীক্ষার পেপার দেখতে চাইলে প্রধান শিক্ষক অস্বীকার করলে এলাকাবাসীর তোপের মুখে প্রধান শিক্ষক পালিয়ে যায়।

গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোফাজ্জল হোসেন বলেন এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে খোঁজখবর নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে আদালত চত্বরে হিরো আলমকে কান ধরে ওঠবস, মারধর

  স্টাফ রিপোর্টার: তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ...