সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে চারঘাটে যুবলীগের প্রস্ততি সভা ও প্রচার মিছিল

প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে চারঘাটে যুবলীগের প্রস্ততি সভা ও প্রচার মিছিল

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: আগামী ২৯ জানুয়ারী  রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে চারঘাট আওয়ামী যুবলীগ শাখার আয়োজনে প্রস্ততি সভা ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে চারঘাট ফরহাত আলাউদ্দিন মডেল স্কুল প্রাঙ্গনে উপজেলা যুবলীগ শাখার সাধারন সম্পাদক নাজমুল আলম এর সঞ্চালনায় চারঘাট যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম লিটনের সভাপতিত্বে এই প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। এসময় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা যুবলীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক আলী আজম সেন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলাম, সহসভাপতি জেলা যুবলীগ হাসান মাহাম্মদ ফয়সাল, মোজাহিদ হোসেন মানিক, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, জেলা যুবলীগ সদস্য মোক্তার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পবসহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে অত্র বিদ্যালয় থেকে একটি প্রচার মিছিল চারঘাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন এবং যোগদান ও জনসভা সফল করার জন্য সকলকে আহবান জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুদের চাপ সইতে না পেরে বিষপানে যুবকের আত্মহত্যা

  মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: সুদের টাকার চাপ সইতে না পেরে দিনাজপুরের ...