সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল,অবাঞ্চিত ঘোষণা

পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল,অবাঞ্চিত ঘোষণা

নাজমূল হুদা সাদ্দামঃ
গাজীপুরের শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমানের পদত্যাগ, পৌরসভায় অনিয়ম ও দুর্ণীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছে ছাত্র ও যুবদলের নেতাকর্মীরা ।
রোববার (১৮ আগস্ট) দুপুরের দিকে পৌর এলাকার রেলগট থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার সামনে এসে বিক্ষোভ সমাবেশ করে প্রায় শতাধিক নেতা-কর্মী। এরআগে,বেলা সাড়ে এগারোটার দিকে শ্রীপুর বীর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের নাম পরিবর্তন করে শ্রীপুর সরকারি কলেজ নামকরণের দাবীতে বিক্ষোভ মিছিল করে তাঁরা।
বিক্ষোভ সমাবেশ বক্তারা বলেন, আওয়ামী লীগের মেয়রসহ কোনো জনপ্রতিনিধি কেউ দায়িত্ব পালন করতে পারবে না। যারা এখনো দায়িত্ব পালন করছে তাদেরকে অবশ্যই পদত্যাগ করতে হবে। যদি পদত্যাগ না করে, তাহলে নেতা-কর্মীরা গণভবনের মতো পৌরসভায়ও সেই অবস্থা তৈরি করবে। এছাড়াও দুর্নীতি ও অনিয়মের সাথে যারা জড়িত তাদেরকে পৌরসভা থেকে স্বেচ্ছায় চলে যেতে বলা হয়েছে।
এসময় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন গাজীপুর জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রাসেল সরকার, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রানা প্রতাপ,শ্রীপুর পৌর ছাত্রদলের আহবায়ক মামুন আকন্দ, শ্রীপুর পৌর ছাত্রদলের সদস্য সচিব আজিজুল হক রাজন,পৌর জাসাসের সদস্য সচিব আল আমীন মোল্লা, শ্রীপুর সরকারি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব মোহাম্মদ নাজমুল,শ্রীপুর পৌর ছাত্রদলের আহবায়ক এরশাদ খান প্রমূখ।
বিক্ষোভ শেষে পৌরসভায় থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পৌরসভার মেয়র আনিছুর রহমানের ছবি খুলে ফেলা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...