সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / ‘পুলসিরাত’র জন্য দোয়া চাইলেন বুবলী

‘পুলসিরাত’র জন্য দোয়া চাইলেন বুবলী

বিনোদন ডেস্ক : ঢালিউডে এই সময়ের অন্যতম আলোচিত নায়িকা বুবলী। বর্তমানে তিনি ‘মায়া : দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া আরও বেশ কয়েকটি ছবির শুটিংও শেষ করেছেন এবং ডাবিং চলছে। নতুন খবর হলো বুবলী আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

জানা গেছে, মীর জাহিদ হাসানের প্রযোজনায় ‘পুলসিরাত’ শিরোনামের নতুন এ সিনেমাটি পরিচালনা করবেন রাখাল সবুজ। ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আনন জামান।

বাংলাদেশ প্রতিদিনকে বুবলী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নতুন সিনেমা পুলসিরাত-এ চুক্তিবদ্ধ হয়েছি। এই সিনেমার গল্প আমাকে মুগ্ধ করেছে। নতুন বছরের শুরুতেই ছবিটির শুটিং শুরু হবে। খুব শীঘ্রই আমি এই সিনেমার জন্য প্রস্তুতি নেবো।

বুবলী বলেন, এই ছবির ডিরেক্টর থেকে শুরু করে পুরো টিম থিয়েটার ব্যাকগ্রাউন্ডের, যেটা আমার কাছে খুবই দারুণ লেগেছে। কারণ থিয়েটারের মানুষ যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্য রকম হয়- যা ইন্ডাস্ট্রির জন্য পজেটিভ।

বর্তমানে কাজের বাইরে অন্য কিছু নিয়ে ভাবছেন না জানিয়ে বুবলী আরও বলেন, বরাবরই আমি আমার ক্যারিয়ার নিয়ে মনোযোগী। সব সময় কাজ ও নিজের প্রতি সৎ থেকেছি। বিতর্ক এড়িয়ে ডেডিকেশন দিয়ে কাজ করে কিছু ভালো সিনেমা দর্শকদের উপহার দিয়েছি- সামনেও তাই দিতে চাই। কারণ সময় এবং সততা সব কিছুর জবাব দিয়ে দেয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...