সানোয়ারুল ইসলাম মুনসুর:  পাবনার মালিগাছাতে বিয়ের প্রলোভন দেখিয়ে সাগরিকা খাতুন (৩১) নামে এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগি ওই নারী।

অভিযুক্ত ধর্ষকের নাম মো: জালাল বিশ্বাস (৫৫) তিনি পাবনা জেলার মালিগাছা ইউনিয়নের বয়রা গ্রামের মৃত আব্দুর রহমান বিশ্বাসের ছেলে । মামলার বিবরণে জানা যায়, ধর্ষক মো: জালাল বিশ্বাস ওই গৃহবধুর প্রতিবেশী হওয়ায় বিভিন্ন সময়ে তাদের বাড়িতে যাওয়া আশা করত, যাওয়া আশার একপর্যায়ে ওই ধর্ষিত গৃহবধূকে প্রেমের প্রস্তাব সহ বিয়ের প্রস্তাব দেয়ার এক পর্যায়ে ওই গৃহবধুর সাথে জালাল বিশ্বাসের প্রেম ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে ।

সেই প্রমের সর্ম্পকের সুযোগ নিয়ে আসামি জালাল বিশ্বাস তার মোবাইলে তাদের কিছু আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে । গৃহবধূ সেই ছবি ও ভিডিও দেখার পর জালাল বিশ্বাসকে ছবি ও ভিডিও ডিলেট করতে বললে, জালাল বিশ্বাস তাকে কুপ্রস্তাব দেয় পাশাপাশি তার প্রস্তাবে রাজি না হলে ভিডিও ও ছবি ইন্টারনেটে পোস্ট করাসহ তার স্বামীর সংসার ভেঙে দেওয়ার ভয় দেখায় ।

পরবর্তীতে ২০- ৫- ২০২৩ ইং তারিখে আনুমানিক বেলা ১২:৩০ মিনিটের দিকে মোঃ জালাল বিশ্বাস ওই গৃহবধূর বাড়িতে হাজির হয় এবং তখন কেউ বাড়িতে উপস্থিত না থাকায় গৃহবধূকে একা পেয়ে গৃহবধূর নিজ শোবার কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । তখন ওই গৃহবধূ জালাল বিশ্বাসকে বিয়ের কথা বললে সে নানা প্রকার তালবাহানা করে ।

এক পর্যায়ে গৃহবধুর সাথে জালাল বিশ্বাসের কথা কাটাকাটি ও চিৎকার চেঁচামেচি শব্দ শুনে আশেপাশের লোকজন আসলে জালাল বিশ্বাস গৃহবধুকে ভয়ভীতি ও হুমকি প্রদান করে দ্রুত সেখান থেকে পালিয়ে যায় ।

এ বিষয়ে ধর্ষণের দায়ে অভিযুক্ত মো: জালাল বিশ্বাসের সাথে যোগাযোগ করতে তার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি ।