সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / পাকিস্তানের কাছে ধবলধোলাই হলো ওয়েস্ট ইন্ডিজ

পাকিস্তানের কাছে ধবলধোলাই হলো ওয়েস্ট ইন্ডিজ

প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করে রেখেছিল পাকিস্তান। অন্য সময় হলে তৃতীয় বা শেষ ম্যাচটি হতো কেবল আনুষ্ঠানিকতা। তবে এখন পরিস্থিতি ভিন্ন। প্রতিটি ম্যাচই সমান গুরুত্বপূর্ণ। আইসিসি সুপার লিগের অংশ বলে কেউই এখন বিন্দু পরিমাণ ছাড় দিতে রাজি নয়। রবিবার (১২ জুন) মুলতানে তৃতীয় ওয়ানডেতেও দাপট দেখিয়ে জয় তুলে নিয়েছে পাক বাহিনী। আর ধবলধোলাই হতে হলো ওয়েস্ট ইন্ডিজকে।

এদিন বৃষ্টির কারণে খেলা দেরিতে শুরু হওয়ায় দুই ওভার কমিয়ে দেওয়া হয়। টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৪৮ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৬৯ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় পাকিস্তান। জবাবে ব্যাটিংয়ে নেমে ৩৭.২ ওভারে ২১৬ রানেই অলআউট হয়ে যায় ক্যারিবিয়ানরা। এতে ৫৩ রানের জয় পায় স্বাগতিকরা।

সর্বোচ্চ ৪ উইকেট শিকার করেছেন শাদাব খান। এর আগে ব্যাট হাতেও তিনি সর্বাধিক ৮৬ রান করেন। তার অলরাউন্ড নৈপুণ্যেই জয় পেয়েছে পাকিস্তান। এছাড়া হাসান আলি ২টি, মোহাম্মদ নওয়াজ ২টি এবং শাহনেওয়াজ দাহানি ও মোহাম্মদ ওয়াসিম একটি করে উইকেট নেন। ব্যাটিংয়ে আবারও রানের ফোয়ারা ফুটিয়েছেন ইমাম উল হক। আউট হওয়ার আগে ৬৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। তবে ব্যর্থ হয়েছেন অধিনায়ক বাবর আজম। মাত্র ১ রান করেই এলবিডব্লিউর ফাঁদে পড়ে প্যাভিলিয়নে ফিরে যান। ফখর জামান ৩৫ ও খুশদিল শাহ ৩৪ রান করেন।

সফরকারী বোলারদের মধ্যে নিকোলাস পুরান ৪টি, কিমো পউল ২টি এবং জেইডেন সিলস, হেইডেন ওয়ালস ও আকিল হোসাইন একটি করে উইকেট শিকার করেন। ব্যাট হাতে আকিল হোসাইন ৬০, ক্যাচি কার্টি ৩৩, কিমো পউল ২১, শাই হোপ ২১ ও ব্রোকস ১৮ রান করেন। সিরিজ সেরা হয়েছেন ইমাম উল হক।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাফুফে সভাপতির পদে তরফদার-তাবিথ নাকি ইমরুল?

  নিজস্ব প্রতিবেদক: ফুটবলের প্রতি দেশের মানুষের যত আশা ও আবেগ, তা ...