সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / পাংশায় বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা

পাংশায় বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা

রাজবাড়ী প্রতিনিধিঃ পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি  মোঃ জালাল উদ্দিন বিশ্বাসের বাড়িতে ২৭ মে শুক্রবার রাতে বোমা হামলার প্রতিবাদে সোমবার ৩০ মে বিকালে পাংশা ট্যাম্পুষ্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। শহরের বিভিন্ন এলাকা ঘুরে শহরের কালীবাড়ি মোড়ে এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মোঃ জালাল উদ্দিন বিশ্বস এর সভাপতিত্বে  প্রতিবাদ সভায় সংক্ষিপ্ত  বক্তব্য প্রদান করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মণ্ডল ,বাবুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমান আলী সরদার,সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজমল আল বাহার বিশ্বাস, উপজেলা সেচ্ছা সেবক লীগের আহবায়ক নাজমুল হাকিম রুমি, উপজেলা ছাত্র লীগের সভাপতি মো. কামাল আল মামুন , সাবেক সভাপতি মো. শাহিদুল ইসলাম মারুফ , পাংশা পৌর সভার সাবেক কমিশনার লাভলু বিশ্বাস।

বক্তাগণ অপরাধীদের দ্রত অইনের অওতায় এনে বিচারের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান। পাংশা এখন শান্তির জনপদ। রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা অওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম প্রশাসনের সহায়তায় এই এলাকায় সন্ত্রাসী কার্মকান্ড নিমূল করেছেন। আগামী দিনে এই জনপদে বোমা হামলার মতো সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধ, চাঁদাবাজী প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে অহবান জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ উদযাপিত

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ পালন ...