সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / পাঁচলাইশ থানা পুলিশ. উদঘাটন করলো দুর্ঘটনায় নিহত অজ্ঞাত লাশের নাম ঠিকানা, পরিবারের নিকট হস্তান্তর

পাঁচলাইশ থানা পুলিশ. উদঘাটন করলো দুর্ঘটনায় নিহত অজ্ঞাত লাশের নাম ঠিকানা, পরিবারের নিকট হস্তান্তর

চট্টগ্রাম ব্যুরোঃ

মিনু আরা বেগম নামের জনৈক মহিলা গত ২০২০ সালে স্বামী সংসার ত্যাগ করে নিজ ঘর হতে বের হয়ে’গিয়ে দেশের বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে জীবন অতিবাহিত করছিল।

বিভিন্ন মন্দিরে উপোসনালয়ে থাকতো পোশাক পরিচ্ছদে চলাফেরায় হিন্দু ধর্ম অবলম্বীদের মত দিন যাপন করত।এক পর্যায়ে এসে তার মানসিক ভারসাম্য হারিয়ে যায় তার। গত ২৯ এপ্রিল ২৪ইং তারিখ সীতাকুণ্ড থানা এলাকায় চট্টগ্রাম ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে অজ্ঞাত ব্যক্তি দুর্ঘটনার দিন তাকে চমেক হাসপাতালে ভর্তি করে রেখে যায়।

চমেক হাসপাতাল কতৃপক্ষ আরটিএ এর কারনে গত ৫মে ২৪ইং তরিখ তাকে মৃত ঘোষণা করেন। তার প্রেক্ষিতে অফিসার ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা পাঁচলাইশ মডেল থানা সিএমপি চট্টগ্রাম এর নির্দেশ মতে পাঁচলাইশ থানার সেকেন্ড অফিসার এস আই মোঃ জুবায়ের মৃধা মহিলা ফোর্স সহ মৃতের লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে এবং তার বিষয়ে বিস্তারিত ওসিকে জানালে তিনি অজ্ঞাত মহিলার নাম ঠিকানা সংগ্রহ করার জন্য নির্দেশ দেন।

এমতাবস্থায় একপর্যায়ে তার নাম ঠিকানা সংগ্রহ করতে সক্ষম হন এবং স্থায়ী ঠিকানায় লোকাল থানার মাধ্যমে চিঠি পাঠিয়ে দক্ষিণ বাসুদেব বাংলাহিলি,থানা- হাকিমপুর, জেলা- দিনাজপুর হতে মৃতের স্বামী ও তার নিকট আত্মীয় স্বজনদের নিয়ে আসেন এবং আইনগত সকল কার্যক্রম শেষে মৃতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেন।

তাদের সকল প্রকার সেবা ও সহযোগিতা প্রদান করেন। অন্যথায় মৃত ব্যক্তিকে হিন্দু ধর্মের অনুসারী হিসেবে নিয়ম অনুযায়ী আগুনে দাহ করা হতো। সিএমপি পুলিশের এরকম বিচক্ষণতা ও দ্রুত সেবামূলক কার্যক্রমে কৃতজ্ঞতা ও সাধুবাদ জানিয়েছেন মৃত ব্যক্তির পরিবারেরবর্গ ও সুশীল সমাজ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

থানা থেকে যুবলীগ কর্মীর পলায়ন, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার

  ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি): চট্টগ্রামের লোহাগাড়া থানা থেকে হত্যাসহ একাধিক ...