সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / পদ্মা সেতু মনে হয় শেখ হাসিনার বাবার টাকায় বানানো হয়েছে 

পদ্মা সেতু মনে হয় শেখ হাসিনার বাবার টাকায় বানানো হয়েছে 

এস আলম, টাঙ্গাইল প্রতিনিধি :
টাঙ্গাইল জেলা খেলাফত মজলিসের আয়োজনে টাঙ্গাইল শহরের পৌর উদ্যানে আজ শনিবার  সকাল ১০টার সময়,  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ও আহতদের স্মরণে দোয়া এবং নৈরাজ্য বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে খেলাফত মজলিসের মহাসচিব মুফতি মামুনুল হক বলেছেন, শেখ হাসিনা ৫০ বছর যে রাজনীতি করেছে তার মধ্যে কিছু বৈশিষ্ট্য আছে, তার মধ্যে এক নাম্বার বৈশিষ্ট্য হলো শেখ হাসিনার রাজনীতি ছিলো প্রতিশোধের রাজনীতি।
১৯৭৫ সালে তার বাবাকে কেনো হত্যা করা হয়েছিলো সে কথা তিনি ভুলে গেছেন। একাত্তরে হাজার হাজার মানুষ মারা গেছে তাদের প্রতি মায়া নাই, মায়া শুধু শেখ পরিবারের জন্য।
তিনি বলেন,বঙ্গবন্ধুর রক্তের যেমন দাম আছে, তেমনি সাধারণ মানুষের রক্তেরও দাম ছিলো।
শেখ হাসিনা এই দেশকে স্বাধীন রাখতে চান নাই, তিনি মানুষকে বিদ্যুৎ বন্ধ করে দিতে চেয়েছিলো, পদ্মা সেতু মনে হয় শেখ হাসিনার বাবার টাকায় করেছিলো।
তিনি আরো বলেন, শেখ হাসিনা মনে মনে ভেবেছিলো তোমরা বেশি বুঝবা বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানিয়ে দিব।
শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, পৃথিবীর ইতিহাসে বিরল শান্ত স্বাভাবিক পরিবেশে এমনিভাবে একটি সাধারণ ছাত্র জনতার বিরুদ্ধে এমন হত্যাযঞ্জ চালানো যায়, আজ একাংশ শতাব্দীতে এসে যা কল্পনা করা কঠিন।
এ জন্য আমি বলে থাকি বাংলাদেশে হাজার বছরের মধ্যে শেখ হাসিনার মতো এতো নির্মম, এতো বর্বর কোন মানুষের জন্ম হয়েছে কিনা আমার সন্দেহ হয়। এ নির্মমতার স্বীকার হয়েছে আমাদের কোমলমতি ছাত্ররা। স্বীকার করেছে সাধারণ জনতা ও মাদরাসার ছাত্ররা।
তিনি আরো বলেন, মানুষকে গুমের পর গুম করেছে হাসিনা, মানুষ এখন তাদের স্বজনদের জন্য হাসপাতাল থেকে হাসপাতাল, ঘরের সামনে তাকিয়ে থাকে ফিরে আসার অপেক্ষায়। এই ছিলো শেখ হাসিনার বাংলাদেশের চিত্র।
এই বাংলাদেশ গড়ার জন্য এই দেশের হাজারো মানুষ রক্ত দিয়ে গড়েনি, তাই এই বাংলাদেশ থেকে শেখ হাসিনাকে আল্লাহ বিতারিত করে সুন্দর বাংলাদেশ গড়ার সুযোগ করে দিয়েছে।
সীমান্তের ওপার থেকে আপা সংবাদ পাঠায় সে নাকি চট করে বাংলাদেশে ঢুকে পড়ার পায়তারা করছে , তাই আমি বলবো, আপা যেখানে আছেন ভালো আছেন; সময় মতো আমরাই ধরে নিয়ে আসবো।
এর আগে ঢুকার চেষ্টা করবেন না। এদেশের মানুষের কবলে পড়লে আর বাঁচবেন না।
তিনি বলেন হিন্দু ধর্মালম্বীদের ব্যবসা প্রতিষ্ঠান, বাড়িঘরগুলোতে কেউ আর আক্রমন চালায় না; কারণ আক্রমনকারী আওয়ামী লীগাররা এখন পালায়ে আছে। ওরা যদি আবার ঢুকতে পারে, শুরু করবে সংখ্যালঘুদের দিয়ে।
তিনি নেতাকর্মীদের এই বিষয়ে সতর্ক করে দিয়ে বলেন, বর্তমানে সাম্প্রদায়িক সম্প্রীতির যে নজির বাংলাদেশে চলছে; এটাকে অব্যাহত রাখতে হবে।
তিনি আরো বলেন, আগামীর বাংলাদেশ হবে সম্প্রীতির বাংলাদেশ, ইনসাফের বাংলাদেশ, বৈষম্যহীন বাংলাদেশ।
সমাবেশে টাঙ্গাইল জেলা কওমী ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আজিজের সভাপতিত্বে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের জেলার সভাপতি হাফেজ এনামুল হাসান, সাধারণ সম্পাদক মাওলানা কামরুল হাসান প্রমুখ।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...